শিরোনাম: দাঙ্গাবাজ মোদিকে প্রতিহত করার ঘোষণা বাসদের       পাবনায় ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ২       মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত       জমি জেলা প্রশাসনের, বিক্রি করছে পাবলিক!       অবিলম্বে মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিলের দাবি আহমদ শফীর        আপনাদের এই আদালতের মুখোমুখি হতে হবে : দুদু       পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিচ্ছে ভারত       ১১ বছরে মিডিয়ার অভূতপূর্ব উন্নতি হয়েছে       করোনাভাইরাস: ওমরাহ হজ নিষিদ্ধ করলো সৌদি       দুদক স্বাধীন না হলে মন্ত্রী-এমপিরা টার্গেট কেন : কাদের      
গৃহশিক্ষক স্পর্শকাতর স্থানে হাত দিতেন, কাঁদলেন অভিনেত্রী
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 23 January, 2020 at 6:17 AM
গৃহশিক্ষক স্পর্শকাতর স্থানে হাত দিতেন, কাঁদলেন অভিনেত্রীসে এক ভয়াবহ ছোটবেলা। মেয়েটির বয়স তখন কতই বা! নয় বা দশ। নিজের বাড়িতেই মুখোমুখি হতে হয়েছিল এক ভয়ঙ্কর ঘটনার, যা ওই টুকু বয়সেই মানসিক ভাবে পুরোপুরি বিপর্যস্ত করে দিয়েছিল তাকে। সম্প্রতি এমনই এক ভয়াবহ স্মৃতির কথা শেয়ার করলেন অভিনেত্রী মধুরিমা তুলি।
ঠিক কী হয়েছিল মধুরিমার সঙ্গে? তাঁর কথায়, যে ব্যক্তি আমার শ্লীলতাহানি করতেন তিনি আমার গৃহশিক্ষক। তখন আমি খুবই ছোট।
কাঁদতে কাঁদতে মধুরিমা বলেন, আমি আর আমার ভাই একইসঙ্গে ওর কাছে পড়তাম। বহু বার সেই ব্যক্তি আমায় অশালীন ভাবে শরীরের র্স্পশকাতর জায়গায় হাত দেওয়ার চেষ্টা করতেন। ভাই থাকত বলে হয়ত নিজেকে কিছুটা গুটিয়ে রাখত। এ রকম বেশ কয়েক বার চলার পর আমি বাবা-মাকে গোটা ঘটনাটি জানাই।
সে সময় বাবা-মা’কে পাশে পেয়েছিলেন মধুরিমা। ওই ঘটনার আকস্মিকতায় এতটাই ভয় পেয়ে গিয়েছিলেন মধুরিমা যে পড়ায় মন বসাতে পারতেন না। স্কুলেও প্রভাব পড়েছিল। শিক্ষকেরা ভাবত ইচ্ছে করে পড়াশুনা করছেন না তিনি। দোষারোপ করত তাকে। ভিতরে শেষ হয়ে যাচ্ছিলেন ক্রমশই। সেই ঘটনার অভিঘাত থেকে নিজেকে মুক্ত করতেই ওড়িশা থেকে সপরিবারে দেহরাদূনে চলে যান মধুরিমা। নতুন করে জীবন শুরু করেন।
সম্প্রতি ‘ছপাক’-এর প্রচারের জন্য দীপিকা, বিক্রান্ত ছাড়াও যাকে কেন্দ্র করে ফিল্মের গল্প, সেই লক্ষ্মী আগরওয়াল এসেছিলেন বিগ বসের ঘরে। সেখানেই লক্ষ্মীর জীবনের নানা স্ট্রাগলের কথা শুনতে শুনতে নিজের জীবনের নানা অজানা তথ্য মেলে ধরেছিলেন প্রতিযোগীরা। অভিনেত্রী রেশমি দেশাইও জানিয়েছিলেন, এক বার বিষ খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft