শিরোনাম: কুপ থেকে ‘কুয়া’ যা থেকে আজকের ‘কুয়াকাটা’        কাঠালিয়ায় মুজিব বর্ষ উপলক্ষে ভাতাভোগী বাছাই কার্যক্রম        বিএনপি জনগণের দল নয় : তথ্যমন্ত্রী       এক হাজার কোটি টাকা পরিশোধ করলো গ্রামীণফোন       আমাদের সমাবেশ করতে দেয়া হয় না : ফখরুল       ভারতে সিএএ বিরোধী সমাবেশে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান       সরকারের ভয়ে আমরা প্রতিবাদ করতে পারছি না : খসরু       খোকসা ইউএনওর আশ্বাসে ভাইরাল শিক্ষকদের বহিষ্কার আন্দোলন স্থগিত       গোপালগঞ্জে প্রাইমারি শিক্ষার্থীদের ‘স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন’       ‘মাদকসেবীরা সরকারি চাকরি পাবে না’      
গ্যাংস্টারের প্রেমিকা ববি
বিনোদন ডেস্ক :
Published : Monday, 20 January, 2020 at 6:51 AM
গ্যাংস্টারের প্রেমিকা ববিইয়ামিন হক ববি। সময়ের জনপ্রিয় চিত্রনায়িকাদের একজন। বিরতির পর সম্প্রতি এই অভিনেত্রী শুরু করেছেন নতুন চলচ্চিত্রের কাজ। নাম ‘আকবর : ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’। সৈকত নাসিরের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে এ প্রতিবেদকের মুখোমুখি হয়েছেন ববি।
‘আকবর : ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ চলচ্চিত্রের কাজ কেমন চলছে?
মাত্র একদিন ছবির শুটিং করেছি। গানের শুটিং দিয়ে গত বৃহস্পতিবার এর কাজটি শুরু হয়েছে। আপাতত বন্ধ আছে। আগামী ১ ফেব্রুয়ারি থেকে পুরোদমে এর শুটিং শুরু হবে।
গল্পটি কেমন আর আপনি কোন চরিত্রে অভিনয় করছেন?
পরিচালকের কাছ থেকে যতটুকু জেনেছি, ছবির গল্পটি আন্ডারওয়ার্ল্ডের। ১৯৭৪ থেকে ২০০০ সাল পর্যন্ত ঢাকার কিছু সত্য গল্প ও চরিত্রকে কাল্পনিকভাবে ছবিতে ফুটিয়ে তোলা হয়েছে। এতে আমি আশির দশকের হিট নায়িকার চরিত্রে অভিনয় করছি। নাম সুলতানা। ঢাকার ওই সময়ের একজন গ্যাংস্টারের প্রেমিকা হিসেবে দেখা যাবে আমাকে। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র। ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন ইমন। এবারই প্রথম ইমনের সঙ্গে অভিনয় করছি। এছাড়াও নির্মাতা সৈকত নাসিরের সঙ্গেও এটাই আমার প্রথম কাজ।
কী ভেবে এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন?
ছবির গল্পটি অ্যাকশন-রোমান্টিক ঘরানার। ঢাকাই সিনেমার দর্শকরা এ ধরনের গল্প পছন্দ করেন। আমারও খুব ভালো লেগেছে। তাছাড়া ‘আকবর : ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’র চিত্রনাট্যকার বাবু ভাই (আবদুল্লাহ জহির বাবু) ও নির্মাতা সৈকত নাসির চেয়েছিলেন আমি যেন এতে অভিনয় করি। চিত্রনাট্য পড়ে মনে হলো, কাজটি দারুণ হবে আর এই চরিত্রটিও আমি ফুটিয়ে তুলতে পারবো। সব মিলিয়ে অভিনয়ে রাজি হওয়া।
কিছুদিন আগে কলকাতায় আপনার অভিনীত চলচ্চিত্র ‘রক্তমুখী নীলা’ মুক্তি পেয়েছে। কেমন সাড়া পাচ্ছেন?
মাসখানেক হয়েছে কলকাতায় ছবিটি মুক্তি পেয়েছে। আমি এখনও দেখার সুযোগ পাইনি। যতদূর শুনেছি, কলকাতার ৪০টি সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়া হয়েছে। নির্মাতা জয়দীপ মুখোপাধ্যায় জানিয়েছেন, দর্শক ছবিটি পছন্দ করেছে। এটি বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা রয়েছে।
হাতে এখন ক’টি চলচ্চিত্র কাজ আছে?
‘আকবর’ ছাড়া ‘মুক্তি’ নামে আরও একটি ছবির কাজ আছে। ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘মুক্তি’তে আমার বিপরীতে আছেন রোশান। ছবিটি নিয়ে আমি দারুণ আশাবাদী। কারণ, এটি নারী জাগরণ ও নারী মুক্তির কথা বলবে। এছাড়াও নতুন ছবির বিষয়ে কথা চলছে। আর কিছুদিন আগে ‘বৃদ্ধাশ্রম’ ও ‘আমার মা’ ছবি দুটির কাজ শেষ করেছি। খুব শিগগিরই এগুলো মুক্তি দেওয়া হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft