শিরোনাম: বিদেশি মডেল দিয়ে বিজ্ঞাপন বানালে দিতে হবে বাড়তি ট্যাক্স       রোহিঙ্গাদের জন্য আরো ১৭ মিলিয়ন ডলার দেবে জাপান       শক্তিতে এগিয়ে ইরান, চ্যালেঞ্জের মুখে ইসরায়েল       ইন্টিগ্রেটিং বিমস্টেকে অংশ নিতে ভারত গেলেন বাণিজ্যমন্ত্রী       যুক্তরাষ্ট্র থেকে ৩০০ কোটি ডলারের সামরিক সরঞ্জাম কিনবে ভারত       বাংলাদেশকে করোনা ভাইরাস শনাক্তে ৫০০ কিটস দিল চীন       মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারক আর নেই       কলকাতায় অমিত শাহের জনসভার অনুমতি পেল বিজেপি       ইরানে ৫০ জনের মৃত্যু সত্য নয়, প্রাণ গেছে ১২ জনের       টাঙ্গাইলে লৌহজং নদের অবৈধ দখল উচ্ছেদ শুরু      
নাবালক দবি করে নির্ভয়ার ধর্ষকের চ্যালেঞ্জ
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 18 January, 2020 at 8:34 PM
নাবালক দবি করে নির্ভয়ার ধর্ষকের চ্যালেঞ্জ২০১২ সালে নির্ভয়াকে ধর্ষণের সময় তার মক্কেল নাবালক ছিলো, এই মর্মে করা আবেদন দিল্লি হাইকোর্টে খারিজ হওয়ার পর সেই রায়কে সুপ্রিমকোর্টে জানিয়েছেন নির্ভয়ার ধর্ষক পবন কুমার গুপ্তের আইনজীবী। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।
শুক্রবার সুপ্রিমকোর্টে নতুন আবেদন জমা দিয়েছেন পবনের আইনজীবী। গত ১৯ ডিসেম্বর দেয়া হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে পবনের সেই সময়কার আইনজীবীর আচরণ সম্পর্কেও অভিযোগ জানিয়েছেন তিনি। নিজের প্রাক্তন আইনজীবীর বিরুদ্ধে আদালতে ভুয়া নথি পেশ করা এবং শুনানিতে হাজিরা না দেওয়ার মতো গুরুতর অভিযোগ করেছে এই ফাঁসির আসামি।
অপরদিকে, ধর্ষকদের একজন আইনজীবী জানিয়েছেন, ১ ফেব্রুয়ারি কোনোভাবেই ফাঁসি কার্যকরা করা সম্ভব নয়। কারণ এরপর ফাঁসির আদেশ নিয়ে সুপ্রিমকোর্টে কিউরেটিভ পিটিশন দাখিল করবে পবন ও অক্ষয়। তা খারিজ হলে পুনরায় রাষ্ট্রপতির কাছে ক্ষমাভিক্ষার আর্জি জানানোর সুযোগ পাবে এই দুই আসামি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft