শিরোনাম: বিদেশি মডেল দিয়ে বিজ্ঞাপন বানালে দিতে হবে বাড়তি ট্যাক্স       রোহিঙ্গাদের জন্য আরো ১৭ মিলিয়ন ডলার দেবে জাপান       শক্তিতে এগিয়ে ইরান, চ্যালেঞ্জের মুখে ইসরায়েল       ইন্টিগ্রেটিং বিমস্টেকে অংশ নিতে ভারত গেলেন বাণিজ্যমন্ত্রী       যুক্তরাষ্ট্র থেকে ৩০০ কোটি ডলারের সামরিক সরঞ্জাম কিনবে ভারত       বাংলাদেশকে করোনা ভাইরাস শনাক্তে ৫০০ কিটস দিল চীন       মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারক আর নেই       কলকাতায় অমিত শাহের জনসভার অনুমতি পেল বিজেপি       ইরানে ৫০ জনের মৃত্যু সত্য নয়, প্রাণ গেছে ১২ জনের       টাঙ্গাইলে লৌহজং নদের অবৈধ দখল উচ্ছেদ শুরু      
কারিনার ১৩ লাখ রুপির ব্যাগ
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 18 January, 2020 at 9:02 PM
কারিনার ১৩ লাখ রুপির ব্যাগইংরেজি নববর্ষকে স্বাগত জানাতে এবার বোন কারিশমা কাপুর ও ছেলে তৈমুর আলি খানকে নিয়ে সুইজারল্যান্ডে গিয়েছিলেন কারিনা কাপুর খান ও সাইফ আলি খান দম্পতি। সেখানে ১০ দিন অবকাশ যাপনের পর কিছুদিন আগেই নিজ দেশ মুম্বাইয়ে ফিরেছেন তারা।
মুম্বাই ফেরার পর সাইফিনা দম্পতিকে বিমানবন্দরে ক্যামেরাবন্দি করেছে আলোকচিত্রীরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই কারিনার হাতে থাকা ব্যাগটি সবার নজর কাড়ে।
নজর কাড়বেই না বা কেন? কারণ হারমেস বিরকিন ব্র্যান্ডের এই ব্যাগটির মূল্য ১৩ লাখ ৩১ হাজার ৭৯৪ রুপি।
তবে কারিনার এই ব্যাগের দাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলাচনা শুরু হলে তিনি এক সাক্ষাৎকারে বলেন- ‘আমাকে ডিভা বলবেন না আপনারা। আমার মতে আমি হয়তো সবার থেকে সাধারণ। সবসময় সাধারণ পোশাকে থাকার চেষ্টা করি। আর আমার মনে হয়, আমি এমন একজন মানুষ যিনি সাধারণ পোশাকে ভ্রমণ করে।’
সবশেষ ‘গুড নিউজ’ ছবিতে দেখা গেছে কারিনা কাপুর খানকে। যেখানে তার সহশিল্পী হিসেবে ছিলেন অক্ষয় কুমার, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোশাঞ্জ। বর্তমানে বেবো (কারিনার ডাকনাম) ব্যস্ত রয়েছেন ‘লাল সিং চাড্ডা’র কাজ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে আমির খানকে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft