শিরোনাম: নূরজাহান ইসলাম নীরা পেলেন নৌকা       ধানের শীষের প্রার্থী মোহাম্মদ নূর-উন-নবী       বাঘারপাড়ায় একই পরিবারের তিন জনকে কুপিয়ে হত্যার চেষ্টা        ডাক্তার, স্বাস্থ্যকর্মীসহ যশোরে নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত       যশোরে মঞ্চে আলো জ্বালাবে ‘সেপ্টেম্বর অন যশোর রোড’        ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নিলেন বিথীকা বিশ্বাস        নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুলের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন        দেশে শিগগিরই করোনা ভ্যাকসিনের ট্রায়াল হবে : স্বাস্থ্য সচিব       খালি পেটে কাঁচা ছোলা খাবেন যে কারণে        সরকারি রাস্তা ব্যাক্তির নামে নামপত্তন!      
জয়ার সঙ্গে অভিনয় করতে বেগ পেতে হয়েছে : প্রসেনজিৎ
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 15 December, 2019 at 6:10 AM
জয়ার সঙ্গে অভিনয় করতে বেগ পেতে হয়েছে : প্রসেনজিৎভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। টলিউডের বহুল আলোচিত রবিবার সিনেমায় অভিনেত্রী জয় আহসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন। প্রথমবারের মতো জুটি বাঁধছেন তারা।
বর্তমানে রবিবার সিনেমার প্রচার করছেন প্রজেনজিৎ। এর ধারাবাহিকতায় হিন্দুস্তান টাইমস বাংলায় সাক্ষাৎকার দিয়েছেন এই অভিনেতা। সাক্ষাৎকারে সিনেমার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন। এই সময় অভিনেত্রী জয়ারও প্রশংসা করেন তিনি।
প্রসেনজিৎ চ্যাটার্জি বলেন, জয়ার সঙ্গে আমার সিনেমার বিষয়ে অনেকদিন থেকেই কথা হচ্ছিল। তাকে বলছিলাম অপেক্ষা কর। এখন তো নায়ক-নায়িকা কেন্দ্রীক সিনেমা করি না। আমার অনেক সিনেমাতে নায়িকা থাকেও না। ওর মতো একজন অভিনেত্রীর সঙ্গে কাজ করব এটার প্রতি সবার নজর থাকবে । আমরা সৌভাগ্যবান এই সিনেমায় অতনুর মতো একজন পরিচালককে পাওয়া গেছে। তিনি আমাদের দুজনকে যথাযথভাবে ব্যবহার করেছে। কারণ পুরো সিনেমার কেন্দ্র এই দুটো চরিত্র। এখানে চ্যালেঞ্জটা খুব বেশি। জয়ার সঙ্গে অভিনয় করতে যথেষ্ট বেগ পেতে হয়েছে। সে খুব চমৎকার অভিনেত্রী। খুব আনপ্রেডিক্টেবল একজন অভিনেত্রী। জয়াকে বলেছি, এতদিন পর একটি সিনেমা করলাম এবং এটি খুব মিনিংফুল হয়েছে। বক্স অফিস তো আছে, আশা করছি এটি নিয়ে অনেক আলোচনাও হবে।  
অসীমাভ আর সায়নীর গল্প রবিবার। কোনো এক রবিবার তাদের পরিচয় হয়। এরপর কেটে যায় ১৫ বছর। ফের তাদের দেখা হয়। এর মাঝে ঘটে অনেক ঘটনা। সোহিনী-অসীমাভ চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান ও প্রসেনজিৎ।
রবিবার পরিচালনা করেছেন অতনু ঘোষ। বড়দিন উপলক্ষে আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে এ সিনেমা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft