শিরোনাম: ব্র্যাক ব্যাংকের সঙ্গে এসএমই ফাউন্ডেশনের চুক্তি       দেশকে বাঁচাতে হলে দুর্বার গণআন্দোলন গড়তে হবে : ফখরুল       নির্ভয়ার ৪ ধর্ষকের ফাঁসির জন্য জল্লাদ চাইল তিহার জেল       দায়িত্ব নিয়ে কাজ করুন : তাজুল ইসলাম       মধ্যপ্রাচ্যে শান্তি ফেরাতে উঠেপড়ে লেগেছে পাকিস্তান        সুস্থ পাটমন্ত্রী, হাসপাতাল ছাড়তে পারেন কাল       চীনের ভাইরাস ছড়িয়ে পড়বে ভারতেও       ৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি ঢাকায় অস্ত্র বহন নিষিদ্ধ       ভারত হিন্দুদের, দেশের ১৩০ কোটি মানুষই হিন্দু : আরএসএস       পানি রপ্তানি করবে বাংলাদেশ      
আমি নতুন প্রজন্মের নই : কারিনা কাপুর
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 15 December, 2019 at 6:10 AM
আমি নতুন প্রজন্মের নই : কারিনা কাপুরবলিউডে দুই দশক ধরে সাফল্যের সঙ্গে পদচারণার পরও কারিনা কাপুরকে এখনো অনেকে নতুন প্রজন্মের অভিনেত্রী মনে করেন। এটা নিয়ে দারুণ ক্ষুব্ধ তিনি। সম্প্রতি সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, নতুনদের সঙ্গে আমার তুলনা কেন? এটা ভুল, আমি এই প্রজন্মের অংশ নই। আমি দুই দশক ধরে অভিনয় করছি।
দুই দশক ধরে অভিনয় করে এখনও সিনেমাজগতে নিজের অবস্থান ধরে রেখেছেন কারিনা কাপুর খান। এরপরও যদি কেউ তাকে নতুনদের সঙ্গে তুলনা করেন, তাহলে তার মেজাজ তো বিগড়ে যাবেই। সঙ্গত কারণেই তিনি বেশ চড়া সুরে কথা বলেন এই প্রসঙ্গে।
তিনি বলেন, আমি বিস্মিত হই, কেন তারা নতুনদের সঙ্গে আমার তুলনা করেন! আমি এই প্রজন্মের বা এদের ধাঁচের নই। কিন্তু লোকজন সবসময় আমাকে নতুনদের কারও সঙ্গে তুলনা করেন, কিন্তু কেন? এটা ভুল। আমি দুই সিনেমায় দুই দশক কাটিয়েছি এবং এখনও আমি স্বাচ্ছন্দ্যে আমার কাজ করে যাচ্ছি।
২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক করেন কারিনা কাপুর। এতে তিনি অভিষেক বচ্চনের বিপরীতে অভিনয় করেন। তবে তার সাড়া জাগানো প্রথম সিনেমা ‘অশোকা’ (২০০১)। এছাড়া তার ব্লকবাস্টার সিনেমার তালিকায় রয়েছে ‘কাভি খুশি কাভি গাম’, ‘জাব উই মেট’, ‘দেব’, ‘থ্রি ইডিয়টস’, ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘উড়তা পাঞ্জাব’।
কারিনা কাপুরের আগামী সিনেমা ‘গুড নিউউজ’। এই কমেডি সিনেমায় তিনি অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন। এতে আরও অভিনয় করছেন কিয়ারা আদবাণী ও দিলজিৎ দোসাঞ্জ। সিনেমাটি ২৭ ডিসেম্বর মুক্তি পাবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft