শিরোনাম: নূরজাহান ইসলাম নীরা পেলেন নৌকা       ধানের শীষের প্রার্থী মোহাম্মদ নূর-উন-নবী       বাঘারপাড়ায় একই পরিবারের তিন জনকে কুপিয়ে হত্যার চেষ্টা        ডাক্তার, স্বাস্থ্যকর্মীসহ যশোরে নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত       যশোরে মঞ্চে আলো জ্বালাবে ‘সেপ্টেম্বর অন যশোর রোড’        ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নিলেন বিথীকা বিশ্বাস        নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুলের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন        দেশে শিগগিরই করোনা ভ্যাকসিনের ট্রায়াল হবে : স্বাস্থ্য সচিব       খালি পেটে কাঁচা ছোলা খাবেন যে কারণে        সরকারি রাস্তা ব্যাক্তির নামে নামপত্তন!      
‘ছোট পোশাক পরা মেয়েদের মেরে ফেলা উচিত’
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 14 December, 2019 at 7:10 PM
‘ছোট পোশাক পরা মেয়েদের মেরে ফেলা উচিত’যে মেয়েরা ছোট পোশাক পরে, তাদের মেরে ফেলা উচিত। হয় তাদের মা-বাবারা মেরে ফেলুন। নয়তো অন্যদের হাতে মারার দায়িত্ব দিন। এমনি মন্তব্য করেছেন দিল্লির এক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা।
তিনি বলেন, ‌আমার বিশ্বাস মেয়েদের ইচ্ছাতেই এই ধর্ষণ কিংবা গণধর্ষণের ঘটনা ঘটে। কোনো পুরুষই রাক্ষস নয়। ছোট পোশাক পরা মেয়েদের মা-বাবারা সন্তানদের সঠিক শিক্ষা দিতে পারেননি। কোন পোশাক পরতে হবে সেটাও শেখাননি। ওই মেয়েদের পড়াশুনা, খাওয়া, ঘুমের নির্দিষ্ট কোনো সময় নেই। অপরাধকে তারাই ডেকে নিয়ে আসে। এরপর তারা বলেন পুলিশের সামনে এই ঘটনা ঘটেছে। এই ঘটনা দেখলে হাততালি দিতে ইচ্ছে করে। পরিস্থিতি খুব খারাপ।
‘আমরা পুলিশরা ঠান্ডা মাথায় কাজ করতে চাই। কিন্তু এই মেয়েরা একদম উগ্র। সবসময় ছোট পোশাক পরেন।’
ওই পুলিশ কর্মকর্তা আরো বলেন, ‌কিছুদিন আগের ঘটনা। আমি হুদা সিটি সেন্টারে দায়িত্ব সামলাচ্ছিলাম। একজন মেয়ের পোশাক দেখে চমকে যাই। মেয়েটির কোমরের নিচে কোনো পোশাক ছিল না। এমনকি কোমর অবধি পোশাকটি চেরা ছিল। এগুলো কী ধরনের পোশাক?‌ মেয়েটির বুক দেখা যাচ্ছিল। এরকম মেয়েকে পরিবারের লোকেদেরই মেরে ফেলা উচিত।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft