শিরোনাম: ফের ইউও নোট মাহবুব তালুকদারের       নাগরিক সুবিধা নয় খালেদার মুক্তির জন্য নির্বাচনে বিএনপি : তাপস       কোনো অভিযোগ করতে চাই না : আতিকুল       ভোট ডাকাতি করতে এলে হাত কেটে দেবেন : রব       বিজেপির নতুন সভাপতি হলেন নাড্ডা       এক কোটি বাংলাদেশি মুসলিমকে ফেরত পাঠানো হবে : দিলিপ ঘোষ       দিল্লির সরকারি অফিসে ভয়াবহ অগ্নিকাণ্ড       বাংলাদেশে ভোট প্রদানের হার যুক্তরা‌ষ্ট্রের চে‌য়ে বে‌শি       হংকংয়ে সহিংস বিক্ষোভের পর এক নেতাকে আটক       ভোট চুরির নীরব অস্ত্র ইভিএমকে বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে : খসরু      
ক্যাসিনো ছবিতে মনে হয়নি যে নতুন টিমে কাজ করছি
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 14 December, 2019 at 7:10 PM
ক্যাসিনো ছবিতে মনে হয়নি যে নতুন টিমে কাজ করছিঢাকাই চলচ্চিত্রে প্রথম ছবিতেই বাজিমাত করা নায়িকাদের মধ্যে অন্যতম শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন ব্যবসা সফল অনেক ছবি। মাত্র তিন বছরের ক্যারিয়ারে কাজ করেছেন ১১টি ছবিতে,যার সবগুলোতেই নায়ক হিসেবে পেয়েছেন শীর্ষ নায়ক শাকিব খানকে।
তবে এই প্রথমবার এই নায়িকা কাজ করছেন শাকিব খানের বাইরে। জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরবের সঙ্গে। সৈকত নাসির পরিচালিত ক্যাসিনো ছবিতে এরইমধ্যে অংশ নিয়ে কাজ করেছেন। ছবির শুটিং প্রায় ৬০ ভাগ শেষ হয়েছে। এখন কাজ করছেন শাকিব খানের সঙ্গে বীর ছবিতে।
শবনম বুবলী জানান, এই মুহূর্তে আমার চেনা টিম বীর ছবিরও কাজ চলছে। আবার নতুন টিম ক্যাসিনো ছবিতেও কাজ করছি। তবে সত্যি কথা বলতে কী, ক্যাসিনো ছবিতে কাজ করতে গিয়ে একবারও মনে হয়নি যে নতুন টিমে কাজ করছি। ছবির পরিচালক থেকে শুরু করে সবাই-ই এত এত গুছিয়ে কাজটি করছেন, ভালো লাগছে।
দীর্ঘদিনের একটি টিম থেকে বেরিয়ে প্রথম একটি নতুন টিমের সঙ্গে কাজ করছি, নতুন নায়কের সঙ্গে কাজ করছি। মাঝেমধ্যে তাঁর সামনে দাঁড়িয়ে সংলাপ দিতে গিয়ে দুই–একবার মনে হয়েছে, নায়ক নন, নিরব আমাদের টিমের একজন সদস্য।
চলচ্চিত্র অঙ্গনে কানাঘোষা চলছিল যে শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্ক অবনতি হয়েছে। আগামী ছবিগুলোতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন না বুবলী। এই বিষয়ে বুবলী বলেন, শাকিব খানের নতুন ছবিই তো এখনো ঘোষণা হয়নি। সুতরাং আগে থেকে বলব কীভাবে? তবে আমাদের চলচ্চিত্রে অনেক কিছুই শোনা যায়। বীর ছবিতে আমি থাকছি না, গত এক বছর ধরে এমন খবরও শুনেছি। কিন্তু সেই ছবিতে শাকিব খানের সঙ্গে কাজ করছি। আমাদের ইন্ডাস্ট্রি একটি আজব জায়গা। পরপর একসঙ্গে কাজ করলে প্রেমের সম্পর্ক, না করলে সম্পর্ক অবনতি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft