শিরোনাম: খসরু সাহেব মিথ্যা ভাষণ দিয়েছেন : তথ্যমন্ত্রী       তা‌বিথ বিজয়ী হলে মেট্রোপলিটন সরকার হবে : রব       কর আদায়ের পরিকল্পনা জানালেন তাপস       ফের পরমাণু কার্যক্রম শুরুর ঘোষণা উত্তর কোরিয়ার       তাবিথের প্রচারণায় জনতার ঢল       মিয়ানমারের বিরুদ্ধে গণহত্যা মামলার রায় বৃহস্পতিবার       স্পেনে শক্তিশালী ঝড়ের আঘাতে নিহত ৪       ইরানি ক্ষেপণাস্ত্র হামলা: আহত আরও কয়েকজন মার্কিন সেনাকে চিকিৎসা       সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ       তালিবানকে ইরানের সমর্থন ইস্যুতে সতর্ক যুক্তরাষ্ট্র      
আইপিএল নিলামে আরও চার বাংলাদেশি
ক্রীড়া ডেস্ক :
Published : Friday, 13 December, 2019 at 4:42 PM
আইপিএল নিলামে আরও চার বাংলাদেশিঅবশেষে পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ পেল। শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে প্রকাশিত আইপিএলের ওই নিলাম লিস্টে নাম উঠালেন মুশফিকুর রহিম ছাড়াও আরও ৪ বাংলাদেশি ক্রিকেটার।
তারা হলেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান এবং মোহাম্মদ সাইফুউদ্দিন। আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় হতে যাওয়া আইপিএল নিলামে উঠবে তাদের নাম।
এ দিকে আইপিএল নিলামের জন্য এবার প্রাথমিকভাবে ৭৫৮ ভারতীয়সহ সর্বমোট ৯৭১ জন খেলোয়াড় নিজেদের নাম নিবন্ধন করেছিলেন। সেখান থেকে কাটছাঁট হয়ে নিলামের জন্য চূড়ান্ত তালিকায় জায়গা হয়েছে ৩০৮ জনের। পাশাপাশি এর বাহির থেকে আরও ২৪ জনকে নিয়ে করা হয়েছে ৩৩২ ক্রিকেটারের চূড়ান্ত নিলাম তালিকা।
এই ৩৩২ জনের সবাই কিন্তু দল পাবেন না। এদের মধ্যে থেকে সর্বোচ্চ ৭৩ জন খেলোয়াড় দল পাবেন। যার মধ্যে আবার সর্বোচ্চ ২৯ জন হতে পারেন বিদেশি কোটায়। ফলে এটা নিশ্চিত, কঠিন প্রতিযোগিতার মধ্যেই আছেন বাংলাদেশের মুশফিক-সাব্বিররা।
উল্লেখ্য, আগামী বছরের এপ্রিলে শুরু হবে আইপিএলের ১৩তম আসর। এবারও আট দলের অংশগ্রহণে মাঠে গড়াবে এই জমজমাট টুর্নামেন্ট। টি২০ ফরম্যাটে রাউন্ড রবির পদ্ধতিতে মোট ৬০ ম্যাচের ফয়সালা হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft