শিরোনাম: মণিরামপুরে গাছ মারতে নতুন কৌশল       ঘুর্নিঝড়ে অভয়নগরের তিন গ্রাম লণ্ডভণ্ড       কুষ্টিয়ায় এনএসআই’র ভুয়া ২ সদস্য আটক       খুলনা থেকে দর্শনা পর্যন্ত ডাবল লাইন রেলপথ হচ্ছে       খালেদাকে ফের কারাগারে পাঠানোর দাবি উঠতে পারে : তথ্যমন্ত্রী       পেঁয়াজের সংকট নেই, প্রয়োজনের বেশি কিনবেন না : বাণিজ্যমন্ত্রী       বেলারুশে ভোটচুরি: টানা বিক্ষোভ অব্যাহত, আটক ৩০০ নারী       পশ্চিমবঙ্গে বিনোদন পার্কগুলো ২৩ সেপ্টেম্বর থেকে খুলছে       আফগান বাহিনীর বিমান হামলায় বহু তালেবান নিহত       আদালতে রবিউলের স্বীকারোক্তি প্রদান      
খালেদা জিয়ার জামিনে সরকার হস্তক্ষেপ করছে না : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 11 December, 2019 at 7:37 PM
খালেদা জিয়ার জামিনে সরকার হস্তক্ষেপ করছে না : স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সরকার খালেদা জিয়ার জামিনের ব্যাপারে কোনো হস্তক্ষেপ করছে না, এটা আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত, কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে।
একজন সাজাপ্রাপ্ত আসামি যেভাবে থাকে তার থেকে খালেদা জিয়া ভালো অবস্থানেই আছেন উল্লেখ করে তিনি বলেন, তার যেসব রোগ রয়েছে তা কখনোই ভালো হওয়ার নয়। তবে সবকিছুই নিয়ন্ত্রণে রয়েছে। তাকে দেশের সবচেয়ে বড় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বিএনপি আন্দোলনে রয়েছে কিন্তু এ দেশের জনগণ তাদের সহযোগিতা ও সমর্থন করছে না।
মন্ত্রী আজ দুপুরে জামালপুরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
এর আগে জেলা পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে পুলিশ অফিসার্স ক্লাবে কর্মকর্তাদের সঙ্গে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক প্রমুখ।
মতবিনিময় সভায় পুলিশ কর্মকর্তারা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ বিশ্বে আজ রোল মডেল। আমরা জঙ্গি-সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করতে সক্ষম হয়েছি। বিদেশে গেলে অনেকেই প্রশ্ন করে আমারা কীভাবে তাদের দমন করলাম? আমি বলি বাংলাদেশের জনগণ সন্ত্রাস, জঙ্গিবাদ সমর্থন করে না। দেশের মানুষকে সঙ্গে নিয়েই আমরা জঙ্গি-সন্ত্রাস দমন করেছি।
তিনি বলেন, পুলিশ ছাড়াও র‌্যাব, পিবিআই, কাউন্টার টেরোরিজম ইউনিটসহ বিভিন্ন বাহিনীকে প্রয়োজনীয় লোকবল, সরঞ্জাম, প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ, আধুনিক ও যুগোপযোগী করা হচ্ছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft