শিরোনাম: কলেজে অতিরিক্ত ভর্তি ফি আদায়        যশোরে সেবিকা, স্বাস্থ্যকর্মীসহ আরও ২০ জন করোনায় আক্রান্ত        ফড়িয়া থেকে রক্ষা পাবে কৃষক       অ্যাম্বুলেন্স দিচ্ছেন মেয়র, ৪৫ লাখ টাকা দেনা যমেক হাসপাতাল        সাংবাদিকদের নিয়ে এমআরডিআইয়ের প্রশিক্ষণ       আমরা মানুষের জন্য রাজনীতি করি : রেলপথমন্ত্রী       একাদশে অনলাইনে ক্লাস অক্টোবরে       এবারের আইপিএলে কমবে চার-ছক্কার প্রদর্শনী!       করোনা পরিস্থিতিতে এবছর ‘শহরের ঠাকুর দেখুন হেঁটে নয় নেটে’       যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলি, নিহত ২      
নিজের ওপর আমি শতভাগ কনফিডেন্ট : শুভশ্রী
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 8 December, 2019 at 6:20 AM
নিজের ওপর আমি শতভাগ কনফিডেন্ট : শুভশ্রী‘মাতে তা লাভ হেলারে’ ওড়িশা ছবি দিয়ে রুপালি পর্দায় আগমন ঘটে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর। যদিও তার শুরু হয়েছিল ‘ফেয়ার এভার আনন্দলোক নায়িকার খোঁজে’ প্রতিযোগীতার বিজয়ী হয়ে। ‘পিতৃভূমি’ ছবিতে জিতের বোনের ভূমিকায় প্রথম বাংলা ছবিতে অভিনয় করেন, কিন্তু সাফল্য পান নি। ২০০৯ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যালেঞ্জ’ ছবিটি তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। দেবের বিপরীতে এই ছবিতে অভিনয় করে রীতিমত আলোচনায় চলে আসেন এই নায়িকা।
এরপর দেবের সঙ্গে জুটি বেঁধে পরপর কয়েকটি ব্যবসাসফল ছবি উপহার দেন এবং নিজের অবস্থা পাকাপোক্ত করে নেন। পরাণ যায় জ্বলিয়া রে, রোমিও, খোকাবাবু, খোকা ৪২০, বস, গেম, আমি শুধু চেয়েছি তোমায়, শেষ বলে কিছু নেই, অভিমান, বস ২, নবাব, চালবাজ ছবিগুলো করে টানা কয়েকবছর আলোচনায় ছিলেন ‘চ্যালেঞ্জ’ খ্যাত এই নায়িকা।
বছর দুয়েক ধরে কাজ দিয়ে তেমন একটা আলোচনায় আসতে পারেন নি তিনি। ‘হানিমুন’, ‘চালবাজ’, ‘ধূমকেতু’ তেমন একটা আলোচনা তৈরি করতে পারে নি। তবে শুভশ্রী ফিরেছেন ‘পরিণীতা’ দিয়ে। বিয়ের পর এই ছবিটির মাধ্যমে নিজেকে যেন নতুন করে আলোচনায় আনলেন তিনি।
ছবিটিতে তার অনবদ্য অভিনয়ে চমকে উঠল ইন্ডাস্ট্রি এবং দর্শক। বিরতি কাটিয়ে কাজে ফিরেই চমকে দিলেন নায়িকা। শুভশ্রীর ভাষ্য, ‘আমি নিজের সঙ্গে সময় কাটাতে খুব পছন্দ করি। যখন হাতে কাজ থাকে তখন সেদিকে মনযোগ দেই। আর যখন কাজ থাকে না এরজন্য আমার খারাপ লাগে না কখনও।’
যে সময়টাতে শুভশ্রী বিরতিতে সেসময়টাতে মিমি, নুসরাতরা নিজেদেরকে সামনে এনেছেন কাজ দিয়ে। নিজের অবস্থান নিয়ে কতটা সাহসী এমন প্রশ্নে তিনি বলেন, আমার ওপর আমি শতভাগ কনফিডেন্ট। হাতে ছবি নেই তাই বসে ছিলাম না। সময়টা কাজে লাগিয়েছি। নিজের ওজন কমিয়েছি, নিজেকে গ্রুম করেছি। এছাড়াও অভিনয়ের তালিম নিয়েছি। যেটা আমার জন্য দরকার বলে মনে করি।
নিজেকে পরিণত করেই হাজির হয়েছিলেন ‘পরিণীতা’র মেহুল চরিত্রে। দেখিয়েছেন চমক, হয়েছেন প্রশংসিতও। এদিকে চলতি মাসে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’। এতে মুন্নি চরিত্রে দেখা দিবেন তিনি। ফার্স্ট লুক থেকে শুরু করে ট্রেইলারেও তাকে অন্যরকম লেগেছে।
টলিউডে যেখানে ছবিই তৈরি হচ্ছে খুব কম, বেশির ভাগ নায়িকার হাতে একটির বেশি ছবি নেই, শুভশ্রীর হাতে কিন্তু কয়েকটি ছবি। শুধু ছবিই নয়, এই মুহূর্তে চারটি জাতীয় স্তরের ব্র্যান্ডের সঙ্গে যুক্ত নায়িকা। শুটিংয়ের চাপ এতটাই যে, শীতে এ বার কোনও শো পর্যন্ত করছেন না। ফিটনেস ফ্রিক নায়িকা আবার ফিরেছেন তাঁর পুরনো ছিপছিপে চেহারায়। শর্ট হেয়ারকাটে তিনি আরও গ্ল্যামারাস।
শুরু করেছেন বাবা যাদব পরিচালিত নতুন একটি ছবির শুটিং। এর পরে তাঁকে দেখা যাবে ‘বিসমিল্লাহ’ ছবিতে ফতিমার চরিত্রে, যেখানে তাঁর বিপরীতে ঋদ্ধি সেন। এছাড়াও বেশ কয়েকটি ছবি নিয়ে কথা চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft