শিরোনাম: ব্র্যাক ব্যাংকের সঙ্গে এসএমই ফাউন্ডেশনের চুক্তি       দেশকে বাঁচাতে হলে দুর্বার গণআন্দোলন গড়তে হবে : ফখরুল       নির্ভয়ার ৪ ধর্ষকের ফাঁসির জন্য জল্লাদ চাইল তিহার জেল       দায়িত্ব নিয়ে কাজ করুন : তাজুল ইসলাম       মধ্যপ্রাচ্যে শান্তি ফেরাতে উঠেপড়ে লেগেছে পাকিস্তান        সুস্থ পাটমন্ত্রী, হাসপাতাল ছাড়তে পারেন কাল       চীনের ভাইরাস ছড়িয়ে পড়বে ভারতেও       ৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি ঢাকায় অস্ত্র বহন নিষিদ্ধ       ভারত হিন্দুদের, দেশের ১৩০ কোটি মানুষই হিন্দু : আরএসএস       পানি রপ্তানি করবে বাংলাদেশ      
আদমদীঘিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গৃহবধূকে মারপিট
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
Published : Saturday, 7 December, 2019 at 7:19 PM

আদমদীঘিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গৃহবধূকে মারপিটপ্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বগুড়ার আদমদীঘির উথরাইল গ্রামের কাকলী (২৫) নামের গৃহবধূকে মারপিট করেছে এক বখাটে কথিত প্রেমিক। এ ঘটনায় ওই গৃহবধূ জীবনের নিরাপত্তা চেয়ে শনিবার সকালে থানায় একটি ডায়েরী দায়ের করেছেন।  
গৃহবধূ কাকলীর অভিযোগে জানাযায়, গত ৪ মাস ধরে উথরাইল গ্রামের ঈসরাফিলের ছেলে শান্ত (২৮) ওই গৃহবধূকে একের পর এক প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। গৃহবধূ তার প্রস্তাবে সাড়া না দিয়ে স্বামীকে এবং শান্তর পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। এতে শান্ত ক্ষিপ্ত হয়ে গৃহবধূ কাকলী ও তার স্বামী মিন্টুকে নানা ধরনের হুমকি দেয়। গত বৃহস্পতিবার বিকেলে ওই গৃহবধূ তার নানীর বাড়ী থেকে স্বামীর বাড়ীতে ফেরার জন্য দূর্গাপুর ভ্যানস্টান্ডে অপেক্ষা করছিলো। ওই সময় শান্ত সেখানে হাজীর হয়ে ওই গৃহবধূকে বিষয়টি আর জানাজানি না করার জন্য অশ্লীল ভাষায় গালিগালাজ করে একপর্যায়ে তাকে মারপিট করে। স্থানিয়রা এগিয়ে এসে গৃহবধূকে উদ্ধার ও শান্তকে আটক করে এবং পরে তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করে।
এব্যাপারে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বলেন, গৃহবধূ থানায় অভিযোগ করেছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহন করা হবে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft