শিরোনাম: অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা       দেশে আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৬       সিরাজগঞ্জের সলঙ্গায় বোরো ধানের দাম পেয়ে কমর বেঁধে এবার মাঠে আমন চাষে ব্যস্ত কৃষক       গণপরিবহনে ৬০ শতাংশ বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি       মাথাপিছু আয় ২০৬৪ ডলার       ঢাকার উপ-নির্বাচনে ছাড় দেবে না বিএনপি       গুজবে কান দেবেন না, আমরা সুস্থ আছি : শিপ্রা- সিফাত       করোনামুক্ত বিশ্বের পথ দেখাবে রাশিয়ান ভ্যাকসিন : পুতিন       লুকাকুর এক গোলে দুই রেকর্ড       বৃষ্টি হলেই পানিবন্দি অর্ধশত পরিবার       
বিএনপি এখন গুজব নির্ভর রাজনীতি করছে : নৌ প্রতিমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Friday, 22 November, 2019 at 7:59 PM
বিএনপি এখন গুজব নির্ভর রাজনীতি করছে : নৌ প্রতিমন্ত্রীনৌ -পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি এখন গুজব নির্ভর রাজনীতি করছে। এই পরিবারে যারা রাজনীতি করছে তারা বাংলাদেশকে বিপদে ফেলতে চায়। রাজনীতির পথ হারিয়ে তারা কখনো পিঁয়াজ, কখনো লবণ এবং কখনো পরিবহন নিয়ে গুজবের রাজনীতি করছে।
শুক্রবার (২২ নভেম্বর) সকাল ১১টায় কুড়িগ্রামের চিলমারী নৌবন্দর পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, চিলমারী নদী বন্দর একনেকে অনুমোদনের অপেক্ষায় রয়েছে। আশা করছি আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্যে প্রায় ৩শ কোটি টাকার অনুমোদন হয়ে গেলেই এখানে কার্যক্রম শুরু হয়ে যাবে। চিলমারী নদী বন্দরে মালামাল উঠানোর জন্য একটি বন্দর এবং যাত্রী উঠানামার জন্য আরেকটি আলাদা বন্দর হবে।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ভারতের সঙ্গে আমাদের প্রটোকল চুক্তি রয়েছে এছাড়াও ভুটানের সঙ্গে একটি প্রটোকলের আলোচনা চলছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী চিলমারী নদী বন্দরে একটি কাস্টমস অফিসের জন্য এনবিআরকে নির্দেশনা দিয়েছেন। এই রুটটি একটি আন্তর্জাতিক রুট হিসেবে চালু হবে। আমরা আশা করছি এই রুটটি চালু হয়ে গেলে এই এলাকার অর্থনীতিতে ব্যাপক ইতিবাচক পরিবর্তন ঘটবে।
নৌ ও পরিবহন প্রতিমন্ত্রী সকাল ৯টায় হেলিকপ্টারযোগে চিলমারী থানাহাট হ্যালিপ্যাডে নামেন।
এরপর তিনি টেরেডেস হোমস ফাউন্ডেশনে জেলার দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। পরে তিনি চিলমারী নদীবন্দর পরিদর্শনে যান।
নৌ প্রতিমন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন- প্রাথমিকও গণ শিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, নৌ ও পরিবহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ভোলানাথ দে, জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলী, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান প্রমুখ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft