শিরোনাম: ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র       থার্টি ফার্স্ট : বন্ধ থাকবে বার, উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে ‘না’       অযোধ্যা মামলার রায়ের রিভিউ আবেদন খারিজ       দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন       কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩       এনআরসি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই : মোদী       দেশব্যাপী যুবদলের বিক্ষোভ শনিবার      
যুবলীগের নেতৃত্ব নির্বাচনে বয়সসীমা ৫৫ বছরই থাকছে : কাদের
কাগজ ডেস্ক :
Published : Friday, 22 November, 2019 at 7:59 PM
যুবলীগের নেতৃত্ব নির্বাচনে বয়সসীমা ৫৫ বছরই থাকছে : কাদেরযুবলীগের জাতীয় সম্মেলনে নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে পূর্বনির্ধারিত বয়সসীমা ৫৫ বছরই বহাল থাকছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
শুক্রবার (২২ নভেম্বর) সকালে সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সপ্তম কংগ্রেসের প্রস্তুতি পরিদর্শন শেষে তিনি একথা জানান।
ওবায়দুল কাদের বলেন, সম্মেলনের মাধ্যমে যুবলীগের নতুন নেতৃত্ব যুবলীগের নেতৃত্ব বাছাই কাউন্সিলররা ঠিক করবেন। তাদের মধ্যে আলাপ-আলোচনা হবে। তাদের সম্মতিতে পরবর্তী নেতৃত্ব আসবে। এখানে অবশ্যই আমাদের অভিভাবক দেশরত্ন শেখ হাসিনার মূল্যবান পরামর্শ আমরা নেব নেতৃত্বের দ্বার উন্মোচনে। নেত্রীর সাথে আলোচনা করে নতুন নেতৃত্ব ঘোষণা করা হবে।
তিনি বলেন, এখানে কে নেতা হবেন, এই মুহূর্তে বলতে পারছি না। সেটা আগামীকাল (শনিবার) যখন দ্বিতীয় অধিবেশন হবে- কাউন্সিল সেশন, যেভাবে সভাপতি-সাধারণ সম্পাদকের জন্য নাম আহ্বান করেছি… এখানে চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদকের নাম আসবে। অধিক প্রার্থী থাকলে তাদেরকে একজন হওয়ার জন্য সময় দেব। সেই সময়সীমার মধ্যে কম্প্রোমাইজ না হলে উপস্থিত নেতৃবৃন্দ এবং সর্বোপরি আমাদের নেত্রীর সঙ্গে আলাপ করে নতুন কমিটির চেয়ারম্যান-সম্পাদকের নাম ঘোষণা করব।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যদি যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির রক্তের উত্তরাধিকারকে কাউকে এখানে চায় পরবর্তী নেতা হিসেবে, সেটা অবশ্যই যুবলীগের অধিকার আছে।
এসম তিনি জানান, যাদের বিরুদ্ধে ক্যাসিনোকাণ্ডসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে তাদেরকে সম্মেলনে আমন্ত্রণ না জানানোর সিদ্ধান্ত হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft