শিরোনাম: অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা       দেশে আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৬       সিরাজগঞ্জের সলঙ্গায় বোরো ধানের দাম পেয়ে কমর বেঁধে এবার মাঠে আমন চাষে ব্যস্ত কৃষক       গণপরিবহনে ৬০ শতাংশ বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি       মাথাপিছু আয় ২০৬৪ ডলার       ঢাকার উপ-নির্বাচনে ছাড় দেবে না বিএনপি       গুজবে কান দেবেন না, আমরা সুস্থ আছি : শিপ্রা- সিফাত       করোনামুক্ত বিশ্বের পথ দেখাবে রাশিয়ান ভ্যাকসিন : পুতিন       লুকাকুর এক গোলে দুই রেকর্ড       বৃষ্টি হলেই পানিবন্দি অর্ধশত পরিবার       
রাজশাহীতে শনিবার থেকে ৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু
রাজশাহী ব্যুরো :
Published : Friday, 22 November, 2019 at 7:58 PM
রাজশাহীতে শনিবার থেকে ৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু রাজশাহীতে বাজার নিয়ন্ত্রণে শনিবার (২৩ নভেম্বর) থেকে ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করবে রাষ্ট্রায়ত্ত্ব ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। নগরীর ৫টি পয়েন্টে বিক্রি হবে এই পেঁয়াজ। টিসিবির আঞ্চলিক প্রধান প্রতাপ কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শুক্রবার (২২ নভেম্বর) রাজশাহীতে পেঁয়াজ এসে পৌঁছার কথা। এরই মধ্যে বরাদ্দকৃত পেঁয়াজের মূল্য পরিশোধ করেছেন ডিলাররা। পেঁয়াজ এসে পৌঁছানো মাত্র ডিলারদের মাঝে বিতরণ করা হবে। তবে খোলা বাজারে ক্রেতারা পেঁয়াজ পাবেন শনিবার।
তিনি আরও বলেন, প্রতিদিন এক টন করে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট, কোর্ট এলাকা, ভদ্রা মোড়, রেলগেট ও আমচত্বর পয়েন্টে ডিলারদের মাধ্যমে এই পেঁয়াজ বিক্রি করা হবে। দিনে একজন ক্রেতা সর্বোচ্চ এক কেজি পেঁয়াজ কিনতে পারবেন। কেজি প্রতি পেঁয়াজের দাম পড়বে ৪৫ টাকা।
বাজার স্বাভাবিক না হওয়া পর্যন্ত খোলাবাজারে টিসিবির এই পেঁয়াজ বিক্রি অব্যাহত থাকবে বলেও জানান সংস্থার এই ঊর্ধ্বতন কর্মকর্তা।
এদিকে শুক্রবারও রাজশাহীর খুচরা বাজারে দেশি পেঁয়াজ বিক্রি হয়েছে ১৫০-১৬০ টাকা দরে। আর মিয়ানমারের পেঁয়াজ বিক্রি হয়েছে ১৪০-১৫০ টাকা দরে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft