শিরোনাম: ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র       থার্টি ফার্স্ট : বন্ধ থাকবে বার, উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে ‘না’       অযোধ্যা মামলার রায়ের রিভিউ আবেদন খারিজ       দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন       কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩       এনআরসি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই : মোদী       দেশব্যাপী যুবদলের বিক্ষোভ শনিবার      
চট্টগ্রামের লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Friday, 22 November, 2019 at 8:30 PM
চট্টগ্রামের লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহতদ্রুতগামী বাসের ধাক্কায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় মো. ইসমাইল (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন হোসাইন নামে অপর এক মোটরবাইক আরোহী।
নিহত ইসমাইল বান্দরবানের লামা উপজেলার আজিজনগর মিশনপাড়া এলাকার মো. ইব্রাহীমের ছেলে। অপরদিকে একই দুর্ঘটনায় আহত হোসাইনকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছেন এলাকাবাসীরা।
শুক্রবার (২২ নভেম্বর) দুপুর ১টার দিকে লোহাগাড়া উপজেলাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি এলাকার ‘হোটেল মিডওয়ে ইন’ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার জুমার নামাজ পড়ার জন্য ইসমাইল ও হোসাইন মোটরসাইকেলযোগে আজিজনগর থেকে চুনতি সীরত মাহফিলের মাঠে আসছিলেন। এ সময় ‘হোটেল মিডওয়ে ইন’ সংলগ্ন এলাকায় পৌঁছালে ‘মরছা পরিবহনের’ একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইসমাইল নিহত হয়।
সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে চুনতি পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ আলমগীর জানান, শুক্রবার আজিজনগর থেকে মোটরসাইকেলে ইসমাইল ও হোসাইন চুনতি আসার সময় ওই বাসটির ধাক্কায় ইসমাইল নিহত হয়। এছাড়া দুর্ঘটনায় আহত হোসাইনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় দোহাজারী হাইওয়ে পুলিশ নিহতের লাশ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি তাদের হেফাজতে নিয়েছে বলেও উল্লেখ করেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft