শিরোনাম: জিয়া বাংলাদেশের নাগরিক ছিলেন না : শেখ সেলিম       ন্যায় বিচার না পেলে রাজপথে নামবে আইনজীবীরা : খন্দকার মাহবুব       এগিয়ে আসতে পারে পুরভোট, দলকে প্রস্তত থাকার বার্তা পিকের       ভারত থেকে ৩১ বছরের ‘পুরনো’ সাবমেরিন নিচ্ছে মিয়ানমার       আমরা বঙ্গবন্ধুর কোনো সমালোচনা করবো না : জিএম কাদের       বুধবার সুপ্রিম কোর্টে হায়দরাবাদ এনকাউন্টার মামলার শুনানি       দলীয় সংসদ সদস্যদের পদত্যাগ চাইলেন গয়েশ্বর       ফুঁসে উঠেছে আগ্নেয়গিরি, নিহত ৫       শেখ হাসিনা যত সফল হচ্ছেন চক্রান্ত তত গভীর হচ্ছে : নাসিম       কানাডার বিশেষ দূত বব রে হেগে পৌঁছেছেন      
বাণীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ
বিনোদন ডেস্ক :
Published : Friday, 22 November, 2019 at 7:59 PM
বাণীর বিরুদ্ধে পুলিশে অভিযোগহিন্দু ভাবাবেগে আঘাত করার অভিযোগে আইনি জটিলতার মুখে বলিউড অভিনেত্রী বাণী কাপুর। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন নায়িকা। সেখানে তাকে পিচ রঙা গভীর গলার টপ, সঙ্গে বেইজ রঙের লোয়ারে দেখা যায়। টপের উপর লেখা ছিল ‘রাম’। সেই লেখা দেখেই আপত্তি তুলেছেন অভিনেত্রীর এক ভক্ত।
ওরকম সেক্সি পোশাকে ‘ভগবান রাম’-এর নাম লেখা হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত বলেই দাবি করেন ওই অভিযোগকারী। এ জন্য তিনি মুম্বাইয়ের এনএম জোশী মার্গ পুলিশ স্টেশনে গিয়ে বাণীর নামে অভিযোগ দায়ের করেছেন। নায়িকার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার আর্জিও জানিয়েছেন।
সোশ্যাল মিডিয়ায় বাণী কাপুরের ওই ছবিটি ভাইরাল হয়েছিল। বিতর্কের জন্ম তখন থেকেই। বাণী নিজেই পুলিশ স্টেশনে ফোন করে তার বয়ান রেকর্ড করার অনুরোধ করেছিলেন। যদিও জনসমক্ষে এ নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি হৃত্বিক রোশনের ‘ওয়ার’ ছবির এই নায়িকা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft