শিরোনাম: গণতন্ত্র কারা ধ্বংস করেছে জনগণ ভুলে যায়নি : ফখরুল       নিজ কক্ষেই ডিসপ্লেতে টিকিট বিক্রি পর্যবেক্ষণ করবেন রেলমন্ত্রী       উত্তাল দিল্লি : বাসে আগুন, ভাঙচুর       সারের দাম কেজিতে ৯ টাকা কমলো       'দেশ আজ কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে'       আফগানিস্তান থেকে ৪ হাজার সেনা প্রত্যাহার করছে যুক্তরাষ্ট্র       ঢাকায় দিনে ছয় হাজার টন বর্জ্য হয়       নাগরিকত্ব বিল: অবশেষে পিছু হটছে মোদি সরকার       মহিউদ্দিন চৌধুরী ছিলেন প্রকৃত চট্টলবীর : আমু       ৩০ শতাংশ লোক হার্টের অসুখে মারা যায় : স্বাস্থ্যমন্ত্রী      
সালমান খানের চেয়ে দ্বিগুণ জনপ্রিয় প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক :
Published : Friday, 22 November, 2019 at 6:18 AM
সালমান খানের চেয়ে দ্বিগুণ জনপ্রিয় প্রিয়াঙ্কাবলিউড সুপারস্টার সালমান খানের জনপ্রিয়তার কথা সবার জানা। অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব সাল্লু ভাই। অবাক হওয়ার মতো বিষয় হলো এই সময় নাকি সালমানের চেয়েও দ্বিগুণ জনপ্রিয় চিত্রনায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের সবাইকে ছাড়িয়ে এখন নাম্বার ওয়ানে অবস্থান করছেন প্রিয়াঙ্কা।
খুলেই বলা যাক। মার্কিন যুক্তরাষ্ট্রের এক একটি সংস্থার জরিপ বলছে, সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাই সবচেয়ে সার্চড অভিনেত্রী। ২০১৮ সালের অক্টোবর থেকে ২০১৯ সালের অক্টোবর পর্যন্ত ২০ লক্ষ ৭৪ হাজার বার প্রিয়াঙ্কা চোপড়ার নাম সার্চ করা হয়েছে। অন্যদিকে সালমানকে ১০ লক্ষ ৮৩ হাজার বার সার্চ করা হয়েছে।
দেখা যাচ্ছে, সালমানের চেয়ে দ্বিগুণ খোঁজা হয়েছেন প্রিয়াঙ্কাকে। গত বছরের ১ ডিসেম্বর মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। ধারণা করা হয় বিয়ের পরে সাধারণত নায়িকাদের প্রতি ভক্তদের আগ্রহ কমে যায়। প্রিয়াঙ্কার ক্ষেত্রে ঘটেছে তার উল্টো। কয়দিন পরেই স্বামীকে নিয়ে প্রথম বিবাহবার্ষিকী পালন করবেন নায়িকা।
প্রিয়াঙ্কা ভারতে নেটফ্লিক্সের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ নিয়ে ব্যস্ত। এখানে তার সঙ্গে থাকছে রাজকুমার রাও। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার ‘স্কাই ইজ পিঙ্ক’। এই ছবিতে অভিনয় করেও বিশেষ প্রশংসা পেয়েছেন প্রিয়াঙ্কা।
এদিকে সামনে সালমানের দুইটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। পরিচালক প্রভুদেবার বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’ মুক্তি পাবে ২০২০ সালের ঈদে। চলতি বছরের বড়দিনে তিনি ভক্তদের সামনে আসবেন ‘চুলবুল পান্ডে’ হয়ে ‘দাবাং ৩’ ছবিতে। এটি মুক্তি পাবে ২০ ডিসেম্বর।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft