শিরোনাম: জিয়া বাংলাদেশের নাগরিক ছিলেন না : শেখ সেলিম       ন্যায় বিচার না পেলে রাজপথে নামবে আইনজীবীরা : খন্দকার মাহবুব       এগিয়ে আসতে পারে পুরভোট, দলকে প্রস্তত থাকার বার্তা পিকের       ভারত থেকে ৩১ বছরের ‘পুরনো’ সাবমেরিন নিচ্ছে মিয়ানমার       আমরা বঙ্গবন্ধুর কোনো সমালোচনা করবো না : জিএম কাদের       বুধবার সুপ্রিম কোর্টে হায়দরাবাদ এনকাউন্টার মামলার শুনানি       দলীয় সংসদ সদস্যদের পদত্যাগ চাইলেন গয়েশ্বর       ফুঁসে উঠেছে আগ্নেয়গিরি, নিহত ৫       শেখ হাসিনা যত সফল হচ্ছেন চক্রান্ত তত গভীর হচ্ছে : নাসিম       কানাডার বিশেষ দূত বব রে হেগে পৌঁছেছেন      
আইনে অসঙ্গতি থাকলে আলোচনার মাধ্যমে সমাধান : কাদের
কাগজ ডেস্ক :
Published : Thursday, 21 November, 2019 at 5:33 PM
আইনে অসঙ্গতি থাকলে আলোচনার মাধ্যমে সমাধান : কাদেরসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আইনে কোনো অসঙ্গতি থাকলে তা আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।
বৃহস্পতিবার (২১ নভেম্বর) ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের দলের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে এক সভায় এসব কথা বলেন তিনি।
কাদের বলেন, সড়কে আইন প্রয়োগে কোনো বাড়াবাড়ি হবে না। আইনে অসঙ্গতি থাকলে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হবে এবং আলাপ-আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা হবে। সড়ক আইনের মূল কাজ হচ্ছে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা।
বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির নেত্রী কারাগারে রেখে তারা কোনো দৃশ্যমান আন্দোলন করতে পারেনি। তাই সবকিছুতেই ব্যর্থ হয়ে বিএনপি সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজবের রাজনীতি করছে।
আওয়ামী লীগ ছাড়া কোনো দলে গণতন্ত্রের চার্চা করে না উল্লেখ করে কাদের বলেন, অন্য দল কলমের খোঁচায় সবাই করে ফেলে।
তিনি আরও বলেন, সম্মেলনের দিন মনোজ্ঞ ও আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। দ্বিতীয় দিন কাউন্সিল অধিবেশনে গঠনতন্ত্র সংশোধন ও কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নেতা নির্বাচন করা হবে।
সভায় সভাপতিত্ব করেন সংস্কৃতি উপ-কমিটির চেয়ারম্যান আতাউর রহমান। এসময় উপস্থিত ছিলেন আসীম কুমার উকিল, আকবর হোসেন খাঁন পাঠান, এস ডি রুবেল, সাইফুল আজম বাশার, লিয়াকত আলী লাকী, আহকামুল্লাহ প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft