শিরোনাম: ব্র্যাক ব্যাংকের সঙ্গে এসএমই ফাউন্ডেশনের চুক্তি       দেশকে বাঁচাতে হলে দুর্বার গণআন্দোলন গড়তে হবে : ফখরুল       নির্ভয়ার ৪ ধর্ষকের ফাঁসির জন্য জল্লাদ চাইল তিহার জেল       দায়িত্ব নিয়ে কাজ করুন : তাজুল ইসলাম       মধ্যপ্রাচ্যে শান্তি ফেরাতে উঠেপড়ে লেগেছে পাকিস্তান        সুস্থ পাটমন্ত্রী, হাসপাতাল ছাড়তে পারেন কাল       চীনের ভাইরাস ছড়িয়ে পড়বে ভারতেও       ৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি ঢাকায় অস্ত্র বহন নিষিদ্ধ       ভারত হিন্দুদের, দেশের ১৩০ কোটি মানুষই হিন্দু : আরএসএস       পানি রপ্তানি করবে বাংলাদেশ      
রাজশাহীতে এক সপ্তায় আয়কর মেলায় আদায় ১৮ কোটি ৬ লাখ টাকা
রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 21 November, 2019 at 5:23 PM
রাজশাহীতে এক সপ্তায় আয়কর মেলায় আদায় ১৮ কোটি ৬ লাখ টাকারাজশাহীতে আয়কর মেলায় মোট রাজস্ব আদায় হয়েছে ১৮ কোটি ৬ লাখ ৭০ হাজার ৩৫০ টাকা। বুধবার কর মেলার শেষ দিনে বেশ ভিড় লক্ষ্য করা গেছে মেলা প্রাঙ্গনে।
রাজশাহীর কর অঞ্চল সূত্রে জানা গেছে, গত এক সপ্তায় মেলায় সেবাগ্রহিতার সংখ্যা ছিল ১০ লাখ ৫ হাজার ২৯১ জন। মেলায় রিটার্ন জমা পড়েছে ৩৪ হাজার ১৫৪ টি। নতুন ই-টিআইএন রেজিস্ট্রেশন হয়েছে ২ হাজার ৯০৪ টি। এছাড়া সেবাগ্রহণ করেছেন, ১৪ হাজার ৫২০ জন।
আয়কর মেলার শেষ দিনে রাজশাহী ও নাটোরের সিংড়ায় মেলায় অনুষ্ঠিত হয়। এই মেলায় মোট সেবাগ্রহিতার সংখ্যা ১২ হাজার ৫৭৫ জন। রিটার্ন দাখিল করেছেন ৪ হাজার ৬০৬ জন। এছাড়া আদায় হয়েছে ৩ কোটি ৯৮ লাখ ৬১ হাজার ৬২০ টাকা।
এর মধ্যে রাজশাহীতে সেবাগ্রহিতার সংখ্যা ১০ হাজার ৭০০ জন। রিটার্ন দাখিল করেছেন ৪ হাজার ২৬৬ জন। এছাড়া আদায় হয়েছে ৩ কোটি ৯২ লাখ ১০ হাজার ৯১৭ টাকা। এছাড়া নাটোরের সিংড়া সেবাগ্রহিতার সংখ্যা ১ হাজার ৮৭৫ জন। রিটার্ন দাখিল করেছেন ৩৪০ জন। আদায় হয়েছে ৬ লাখ ৫০ হাজার ৭০৩ টাকা।
রাজশাহীর উপ-কর কমিশনার (সদর দফতর-প্রশাসন) আবু নসর মো মাহবুবুজ্জামান জানান, উৎসবমুখর পরিবেশে শেষ হলো রাজশাহীতে আয়কর মেলা। শেষ দিনে রাজশাহী ও নাটোরের সিংড়ায় মেলা অনুষ্ঠিত হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft