শিরোনাম: সিংড়ায় বানভাসিদের জন্য উপজেলা চেয়ারম্যানের দেয়া নৌকা ভেঙ্গে দিল দূর্বৃত্তরা       ইউপি চেয়ারম্যানের নির্দেশে আ.লীগ নেতাকে খুন       ফুটবলার বিশ্বনাথ ঘোষ করোনায় আক্রান্ত       ঠাকুরগাঁওয়ে করোনায় স্বাস্থ্যকর্মীর মৃত্যু       সিলেট সিক্সার্সকে বিসিবির আইনি নোটিশ       মণিরামপুরে অভিমান করে যুবকের আত্মহত্যা       ‘সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমকে‌ ট্যা‌ক্সের আওতায় আনা হবে’       শেখ কামাল ক্ষমতার কেন্দ্রে থেকেও ছিলেন অতি সাধারণ : কাদের       ‘সরকারি দলের নেতাকর্মীরা রক্তাক্ত সহিংসতা ছাড়া স্বস্তি পায় না’       সাবরিনা-আরিফসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি      
পাকিস্তান থেকে বিমানে এলো পেঁয়াজ
ঢাকা অফিস :
Published : Wednesday, 20 November, 2019 at 8:20 PM
পাকিস্তান থেকে বিমানে এলো পেঁয়াজপ্লেনে করে পাকিস্তান থেকে পেঁয়াজের প্রথম চালান শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে। বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় পেঁয়াজের এই চালানটি আসে।
বেসরকারি সিল্ক সংস্থার পণ্য পরিবহনকারী এই প্লেনটিতে ৮১ টন ৫০০ কেজি পেঁয়াজ রয়েছে। ইতিমধ্যে খালাস প্রক্রিয়া শুরু হয়েছে।
এদিকে আকাশপথে পেঁয়াজ আমদানির ক্ষেত্রে প্রযোজ্য চার্জ জনস্বার্থে মওকুফ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
জানা গেছে, আকাশপথে যেকোনো পচনশীল দ্রব্য পরিবহনের ক্ষেত্রে প্রতি কেজিতে ১৮ টাকা চার্জ প্রদান করতে হয়। বুধবার (২০ নভেম্বর) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় পেঁয়াজের দাম স্থিতিশীল রাখার স্বার্থে এ সিদ্ধান্ত গ্রহণ করে।
এ প্রসঙ্গে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মহিবুল হক বলেছেন, পেঁয়াজের দাম স্থিতিশীল রাখার জন্য জনগণের স্বার্থে যতদিন এভাবে আকাশপথে পেঁয়াজ আমদানি করা হবে ততদিন পেঁয়াজ আমদানির ক্ষেত্রে এই চার্জ মওকুফের ব্যবস্থা কার্যকর থাকবে। আকাশপথে পেঁয়াজ আমদানির সাথে সম্পৃক্ত সকল ব্যবসায়ীকে এ ব্যাপারে সর্বাত্মকভাবে সহযোগিতা প্রদান করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft