শিরোনাম: জিয়া বাংলাদেশের নাগরিক ছিলেন না : শেখ সেলিম       ন্যায় বিচার না পেলে রাজপথে নামবে আইনজীবীরা : খন্দকার মাহবুব       এগিয়ে আসতে পারে পুরভোট, দলকে প্রস্তত থাকার বার্তা পিকের       ভারত থেকে ৩১ বছরের ‘পুরনো’ সাবমেরিন নিচ্ছে মিয়ানমার       আমরা বঙ্গবন্ধুর কোনো সমালোচনা করবো না : জিএম কাদের       বুধবার সুপ্রিম কোর্টে হায়দরাবাদ এনকাউন্টার মামলার শুনানি       দলীয় সংসদ সদস্যদের পদত্যাগ চাইলেন গয়েশ্বর       ফুঁসে উঠেছে আগ্নেয়গিরি, নিহত ৫       শেখ হাসিনা যত সফল হচ্ছেন চক্রান্ত তত গভীর হচ্ছে : নাসিম       কানাডার বিশেষ দূত বব রে হেগে পৌঁছেছেন      
গাইবেন সুমন, নাচবেন শ্রাবন্তী
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 20 November, 2019 at 4:24 PM
গাইবেন সুমন, নাচবেন শ্রাবন্তীপ্রতিবারের মত এবারও কলকাতায় বসতে চলেছে রাস উৎসব। এবারের উৎসবের মধ্য দিয়ে এ বছর ৪৭ তম বর্ষে পদার্পন করেছে উত্তর চব্বিশ পরগনার গোপালনগরের চালাকির এই রাস উৎসব। রাস উৎসবকে কেন্দ্র করে বসেছে রাস মেলা। এই উৎসবের বিশেষত্ব হিন্দু-মুসলিম সমন্বয় পালিত হয় রাস উৎসব।
এবারের এই আসরের আয়োজন করেছে কলকাতার গ্রিবস মিডিয়া এন্ড প্রোডাকশন। থাকছে জাঁকজমক আয়োজন ও পারফর্মেন্স। নেরুলি রাস মেলার এবারের আসর বসবে আজ ২০ নভেম্বর রাত ৮ টায়, কলকাতার মিনাক্ষী মালঞ্চে।
এই অনুষ্ঠানে পারফর্ম করবেন বাংলাদেশের শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী এফ এ সুমন। শুধু তাই নয়, গানের পাশাপাশি সেখানে রয়েছে নাচের পারফর্মেন্স। বিভিন্ন গানের সাথে নাচে মঞ্চ মাতিয়ে তুলবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিষয়টি কলকাতা থেকে নিশ্চিত করেন এফ এ সুমন।
সুমন বলেন, কলকাতার এই রাস উৎসবে অংশ নিতে কলকাতায় এসেছি। এই উৎসবকে ঘিরে নানারকম আয়োজন করা হয়েছে। বাংলাদেশ থেকে এখানে আমি পারফর্ম করবো আর নাচে পারফর্ম করবেন শ্রাবন্তী। এমন একটা আয়োজনের অংশ হতে পেরে খুব ভালো লাগছে।
শ্রাবন্তী জানান, প্রতিবারই এই রাস উৎসব অনুষ্ঠিত হয়। এবারও জাঁকজমকভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবার আমি পারফর্ম করবো।
এফ এ সুমন ও শ্রাবন্তী ছাড়াও সেখানে উপস্থিত থাকবেন কলকাতার আরও অনেক শিল্পী ও কলাকুশলী। এমনটাই জানা গিয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft