শিরোনাম: সিংড়ায় বানভাসিদের জন্য উপজেলা চেয়ারম্যানের দেয়া নৌকা ভেঙ্গে দিল দূর্বৃত্তরা       ইউপি চেয়ারম্যানের নির্দেশে আ.লীগ নেতাকে খুন       ফুটবলার বিশ্বনাথ ঘোষ করোনায় আক্রান্ত       ঠাকুরগাঁওয়ে করোনায় স্বাস্থ্যকর্মীর মৃত্যু       সিলেট সিক্সার্সকে বিসিবির আইনি নোটিশ       মণিরামপুরে অভিমান করে যুবকের আত্মহত্যা       ‘সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমকে‌ ট্যা‌ক্সের আওতায় আনা হবে’       শেখ কামাল ক্ষমতার কেন্দ্রে থেকেও ছিলেন অতি সাধারণ : কাদের       ‘সরকারি দলের নেতাকর্মীরা রক্তাক্ত সহিংসতা ছাড়া স্বস্তি পায় না’       সাবরিনা-আরিফসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি      
বাহুবলির সঙ্গে তুলনা করবেন না : অজয়
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 19 November, 2019 at 7:49 PM
বাহুবলির সঙ্গে তুলনা করবেন না : অজয়বলিউড অভিনেতা অজয় দেবগন। তার পরবর্তী সিনেমা তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র।
মঙ্গলবার মুক্তি পেয়েছে সিনেমার ট্রেইলার। মারাঠি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারেকে নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমাটি। ঐতিহাসিক ঘরানার সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সাইফ আলী খান ও কাজল।
ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে অজয় দেবগন বলেন, যখন তানাজির মতো এমন চরিত্রে অভিনয় করবেন তখন অনেক দায়িত্ব থাকে। চরিত্র যথাযথভাবে তুলে ধরতে হয়। স্টান্ট করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়। পরিচালক রোহিত শেঠি খুব ভালোভাবে জানেন, আমি কী পরিমাণ ইনজুরিতে পড়েছি। কিন্তু যা প্রয়োজন তাই করেছি। সবচেয়ে বড় বিষয় ছিল চরিত্রের মর্যাদা ঠিক রাখা। আমরা এ বিষয়ে যথেষ্ট গবেষণা করেছি। পরিচালকের গবেষণার উপর আমার আস্থা ছিল।
তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র অজয়ের ১০০তম সিনেমা। ইতোমধ্যে বহুল আলোচিত বাহুবলি সিনেমার সঙ্গে এর তুলনা শুরু হয়েছে। তবে সিংহাম সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, বাহুবলি’র সঙ্গে তানাজি সিনেমার তুলনা করবেন না। দুটো সিনেমার ধরন ভিন্ন এবং গল্পও আলাদা।
সিনেমাটি পরিচালনা করেছেন ওম রাউত। প্রযোজনা করেছেন অজয় দেবগন ও ভূষণ কুমার। আগামী ১০ জানুয়ারি এই সিনেমা মুক্তি পাবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft