শিরোনাম: ‘ভোট বানচালের জন্য বিএনপি পরিকল্পিতভাবে হামলা করেছে’       এটা কেমন লেভেল প্লেইং ফিল্ড : বিএনপি       তাবিথের প্রার্থিতা বাতিলের রিট খারিজ       ভারতের বিরুদ্ধে ইউরোপীয় পার্লামেন্টে কঠোর সমালোচনামূলক প্রস্তাব       ধানের শীষে ভোট দিয়ে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান       হামলা করল আওয়ামী লীগ, মামলা হলো বিএনপির বিরুদ্ধে : রিজভী       যুক্তরাষ্ট্রের দম্ভ চূর্ণ-বিচূর্ণ করল ইরান       গোপীবাগে নির্বাচনী প্রচারণায় সংঘর্ষের ঘটনায় আটক ৫       রানওয়ে থেকে ছিটকে মহাসড়কে ইরানের যাত্রীবাহী বিমান       কলকাতায়ও করোনাভাইরাসের হানা, হাসপাতালে চীনা তরুণী      
শামীম জামানের নাটকে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 17 November, 2019 at 8:44 PM
শামীম জামানের নাটকে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বজনপ্রিয় অভিনেতা শামীম জামান। অভিনয়ে তিনি সাবলীল। তার উপস্থিতি দর্শকের মনে আনন্দ দেয়। বেশ কিছু নাটকে অভিনয় করে তিনি নিজেকে প্রমাণ করেছেন। অভিনয়ের পাশাপাশি পরিচালক শামীম জামানেরও খ্যাতি আছে। তার পরিচালিত একটা নাটকে এবার লেগেছে সিনিয়ার ও জুনিয়রের দ্বন্দ্ব।
আসল ঘটনাটি ঘটে সিনিয়র বাদশা ও জুনিয়র বাদশাকে নিয়ে। তারা একই গ্রামে বসবাস করেন। সিনিয়র বাদশা খুব সহজ সরল একটি মানুষ এবং নীতিবান। এদিকে জুনিয়র বাদশা চঞ্চল প্রকৃতির। তাদের মাঝে সব সময় দ্বন্দ্ব লেগেই থাকে। সম্প্রতি এমনই গল্পে শামীম জামান নির্মাণ করেছেন খন্ড নাটক ‘সিনিয়র জুনিয়র’।
নাটকটি রচনা করেছেন সেজান নূর। মূলত এই নাটকেই দেখা যাবে সিনিয়র ও জুনিয়রের দ্বন্দ্ব। নাটকটিতে সিনিয়র বাদশার চরিত্রে অভিনয় করেছেন শামীম জামান ও জুনিয়র বাদশার চরিত্রে অভিনয় করেছেন জামিল হোসেন।
নাটকটিতে দেখা যাবে, সিনিয়র অনেকদিন থেকে বিয়ের চেষ্টা করছে কিন্তু জুনিয়র বিভিন্ন কৌশল করে তার বিয়ে ভেঙ্গে দেয়। সিনিয়রের মা একা বাসায় থাকতে থাকতে বোরিং ফিল করেন তাই ছেলেকে বিয়ে করাতে চান।
গ্রাম থেকে শুরু করে বিভিন্ন অঞ্চলে অনেক মেয়ে দেখে সে কিন্তু মনের মতো কোন মেয়ে পায় না। যদিও মেয়ে পছন্দ হয় জুনিয়র বিভিন্ন কৌশলে সে বিয়ে ভেঙ্গে দেয়। এভাবেই গল্পটি এগিয়ে যায়।
নাটকটিতে শামীম-জামিল ছাড়াও আরও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, কেয়া মনি,আফতাব, হাসিমন, জে কে স্বপন, ওসমান অভি প্রমুখ। শিগগিরই নাটকটি প্রচার হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft