শিরোনাম: প্রথম দিনে কত আয় করলো ‘মার্দানি-২’?       বিরামপুরে পতিত জমিতে চাষীরা কলা চাষ করছেন        খালেদা জিয়ার মুক্তির দাবিতে টাঙ্গাইলে যুবদলের বিক্ষোভ       বাগেরহাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত        খুলনায় ফ্যাক্টরি সুপারভাইজারের ওপর হামলা, টাকা ছিনতাই       ক্ষুদ্র গাম্বিয়ার নজিরবিহীন ও সাহসী পদক্ষেপ       নওগাঁয় ফ্রি মোবাইল প্রতিবন্ধী মেডিকেল থেরাপি ক্যাম্প অনুষ্ঠিত       কলাপাড়ায় বাস কাউন্টার দখল নিয়ে সংঘর্ষে আহত ২       মাইনরিটি কমিশন গঠন করা হবে : গওহর রিজভী       সরকার যেন দেশের ক্ষতি না করে : সুলতানা কামাল      
টাঙ্গাইলে নানা কর্মসুচীর মধ্যদিয়ে পালিত হচ্ছে মাওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Sunday, 17 November, 2019 at 3:11 PM
টাঙ্গাইলে নানা কর্মসুচীর মধ্যদিয়ে পালিত হচ্ছে মাওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকীটাঙ্গাইলে আজ ১৭ (নভেম্বর) যথাযোগ্য মর্যাদায় মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৩ তম মৃত্যু বার্ষিকী পালিত হচ্ছে।
অসংখ্য মুরিদান ও ভক্তদের কন্ঠে যুগ যুগ জিও তুমি মওলানা ভাসানী শ্লো-গানে মুখরিত হয়ে উঠেছে মজলুম জননেতার সমাধিস্থল টাঙ্গাইলের সন্তোষের মাজার প্রাঙ্গণ।
সকাল সাড়ে সাতটায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: আলাউদ্দিন ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পন ও মাজার জিয়ারতের মধ্য দিয়ে দিবসের কর্মসুচী শুরু করেন।
এরপর জেলা আওয়ামী লীগ, মাওলানা ভাসানীর পরিবার, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, দেশী বিদেশী অসংখ্য ভক্ত মুরিদান ও সর্বস্তরের জনতা মরহুমের মাজারে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্বা নিবেদন করেন।
দিবসটি উপলক্ষে প্রতি বছরের মতো এবারো দেয়াল পত্রিকা প্রকাশ, ওরশ, স্মরণ সভা, গনভোজ, মেলাসহ দিন ব্যাপী নানা কর্মসুচীর আয়োজন করেছে বিভিন্ন সংগঠন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft