শিরোনাম: সম্মিলিত প্রচেষ্টায় এসডিজি অর্জন করতে হবে : চসিক মেয়র       রুম্পার ‘বয়ফ্রেন্ড’ সৈকত ৪ দিনের রিমান্ডে       নাটোর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ       ‘উন্নয়নশীল দেশ না হওয়া পর্যন্ত আ.লীগ ক্ষমতায় থাকবে’       দেশ-বিদেশে নালিশ করে বেড়াচ্ছে বিএনপি : কাদের       শাহ আমানতে ২০টি স্বর্ণের বারসহ যাত্রী আটক       মহিমাগঞ্জ রেলস্টেশনের দু’পাশের দুটি রেলগেটই অরক্ষিত হওয়ায় বড় দুর্ঘটনার আশংকা       বরিশালে একই পরিবারের তিনজনকে হত্যার রহস্য উদঘাটন       চট্টগ্রামে ডেমু ট্রেন লাইনচ্যুত       হঠাৎ রোহিঙ্গা ক্যাম্পে ‘গোলাগুলি’ নিহত ১      
শুদ্ধি অভিযান বিষয়ে নীরবতা চক্রান্তের আলামত : ইনু
কাগজ ডেস্ক :
Published : Thursday, 14 November, 2019 at 7:37 PM
শুদ্ধি অভিযান বিষয়ে নীরবতা চক্রান্তের আলামত : ইনুসাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি হাসানুল হক ইনু (এমপি) বলেছেন, দুর্নীতি নিয়ে যারা সোচ্চার ছিল তারা এখন শেখ হাসিনার শুদ্ধি অভিযান বিষয়ে নীরব। এ অভিযানের প্রশংসা না করে রহস্যজনক নীরবতা চক্রান্তের আলামত।
বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে সুধী সমাবেশে যোগদানের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
ইনু বলেন, শুদ্ধি অভিযানের মাধ্যমে শেখ হাসিনা দুর্নীতিবাজদের দমন করছেন আর বিএনপি দুর্নীতিবাজ খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তি আন্দোলনের হুমকি দিচ্ছে। এটা জাতির সঙ্গে, রাজনীতির সঙ্গে ঠাট্টা।
তিনি বলেন, সুস্থ জাতি গড়তে যেমন ভাল স্বাস্থ্য ব্যবস্থা, পুষ্টি ও পরিষ্কার-পরিচ্ছনতা দরকার। তেমনি সুস্থ সমাজ রাষ্ট্র ব্যবস্থার জন্য দুর্নীতি, দলবাজি, সন্ত্রাস ও বৈষম্য দমন দরকার।
ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আমিন, ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি আ ফ ম নজিবুদ্দৌলা খাঁন, সাধারণ সম্পাদক ড. অমরেন্দ্র নাথ বিশ্বাস।
এর আগে ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে র‌্যালি, ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft