শিরোনাম: ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র       থার্টি ফার্স্ট : বন্ধ থাকবে বার, উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে ‘না’       অযোধ্যা মামলার রায়ের রিভিউ আবেদন খারিজ       দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন       কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩       এনআরসি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই : মোদী       দেশব্যাপী যুবদলের বিক্ষোভ শনিবার      
অনস্ক্রিনে কাউকে চুমু খাবেন না তামান্না
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 14 November, 2019 at 6:48 AM
অনস্ক্রিনে কাউকে চুমু খাবেন না তামান্না২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে ভারতের বিনোদন অঙ্গনে পা রাখেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া। অভিনয় জগতে প্রবেশের সময় তামান্না নির্দিষ্ট কররে শর্ত দিয়েছিলেন অনস্ক্রিনে কাউকে কখনো চুমু খাবেন না তিনি।
১৪ বছর পরেও নিজের সেই সিদ্ধান্তে অনড় তামান্না। বলিউড হোক কিংবা কলিউড-মলিউড, কোথাও কোনো সিনেমার দৃশ্যেই চুমু দেবেন না কাউকে। সেই সিদ্ধান্তে আজও অনড় ‘বাহুবলি’ সিনেমা করে তারকাখ্যাতি পাওয়া অভিনেত্রী।
একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে জি নিউজ সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, তামান্না ভাটিয়া বলেছেন, যে শর্ত দিয়ে তিনি চলচ্চিত্রে এসেছেন, ১৪ বছর পার হওয়ার পরও সেই শর্ত অটুট আছে তাঁর। অর্থাৎ, রুপালি পর্দায় কোনো অভিনেতাকেই তামান্না চুম্বন করবেন না।
সম্প্রতি ‘সায়ে রা নরশিমা রেড্ডি’-তে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। ওই ছবিতে চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন তিনি। আর ‘বাহুবলি’-তে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে অভিনয়ের পর তো তাঁর নাম ‘বাহুবলি গার্ল’ হয়ে গেছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft