শিরোনাম: ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র       থার্টি ফার্স্ট : বন্ধ থাকবে বার, উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে ‘না’       অযোধ্যা মামলার রায়ের রিভিউ আবেদন খারিজ       দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন       কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩       এনআরসি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই : মোদী       দেশব্যাপী যুবদলের বিক্ষোভ শনিবার      
যে আশঙ্কায় কাঁপছেন সারা আলি!
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 13 November, 2019 at 6:00 AM
যে আশঙ্কায় কাঁপছেন সারা আলি!বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে থেকেই ক্যামেরার সঙ্গে বেশ সখ্যতা তার। কেদারনাথ দিয়ে বলিউড পা রাখার পর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বাতেও স্ক্রিন শেয়ার করেন সাইফ কন্যা। সিম্বার পর আপাতত বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিং শুরু করেছেন সারা । কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিংয়ের মাঝেই চলছে সারার শরীর চর্চার পালা।
প্রতিদিন সকালে সারা যখন জিম থেকে বের হন, তখন তাঁকে তাক করে রাখে ক্যামেরা। জিমের বাইরে পাপারাতজিকে দেখে কখনও হাসি মুখে গাড়িতে ওঠেন সারা, আবার কখনও হাত জোড় করে পাপারাতজিকে নমস্কার করতে দেখা যায় সারাকে। কিন্তু পাপারাতজির ক্যামেরার অবাধ ফ্ল্যাশ সব সময় কি ভাল লাগে সারার?
সম্প্রতি এই প্রশ্নের উত্তরে সারা জানান, জিমের বাইরে যদি ৭ জন পাপারাতজি দাঁড়িয়ে থাকেন এবং তাঁরা ছবি না তোলেন, তাহলে চিন্তা হবে। পাপারাতজি ছবি না তুললে ধরে নিতে হবে, আপনাকে নিশ্চই ভাল লাগছে না। কিছু নিশ্চই হচ্ছে আপনার সঙ্গে। ক্যামেরায় ছবি না উঠলে, সেই বিষয়টি আপনাকে চিন্তায় ফেলবে তো অবশ্যই।
এদিকে শোনা যাচ্ছ, পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা ‘লাভ আজকাল’-এ সারা আলি খান এবং কার্তিক আরিয়ান একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। পরিচালক ইমতিয়াজ আলির সিনেমার শ্যুটিং করার সময় সারা এবং কার্তিক একে অপরের সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করবেন বলে শোনা যাচ্ছে।
এ বিষয়ে ইমতিয়াজ আলি বলেন, সারা এবং কার্তিকের মধ্যে যে অন্য ধরনের সম্পর্ক রয়েছে, তা আগে জানতেন না তিনি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft