শিরোনাম: ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র       থার্টি ফার্স্ট : বন্ধ থাকবে বার, উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে ‘না’       অযোধ্যা মামলার রায়ের রিভিউ আবেদন খারিজ       দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন       কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩       এনআরসি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই : মোদী       দেশব্যাপী যুবদলের বিক্ষোভ শনিবার      
তৃণমূলে অনুপ্রবেশকারীদের অপসারণ করা হবে : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি :
Published : Tuesday, 12 November, 2019 at 7:00 PM
তৃণমূলে অনুপ্রবেশকারীদের অপসারণ করা হবে : হানিফআওয়ামী লীগের তৃণমূল থেকে কেন্দ্রীয় কমিটি পর্যন্ত যেসব বিতর্কিত ব্যক্তি দলে অনুপ্রবেশ করে ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে কাউন্সিলের মাধ্যমে তাদের অপসারণ করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।     
মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে আয়োজিত কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এ কথা জানান হানিফ।   
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের টানা ১১ বছর ক্ষমতায় থাকার সুযোগ নিয়ে অনেকে দলে যোগদান করেছে। কিন্তু যোগদানের সময় নির্দেশনা ছিল, যাদের বিরুদ্ধে অনৈতিক অভিযোগ, সন্ত্রাসী কর্মকাণ্ড, নাশকতা, মাদকের সাথে জড়িত এবং যুদ্ধাপরাধীর সাথে যারা জড়িত এই ধরনের ব্যক্তিদের দলে নেওয়া যাবে না। কিন্তু দলের ভিতরে কিছু কিছু জায়গায় এমন ব্যক্তি অনুপ্রবেশ করেছিল।
হানিফ বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক এ সকল ব্যক্তিরা যাতে কোনো কমিটিতে পদ না পেতে পারেন তার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। তৃণমূল থেকে শুরু করে কেন্দ্রীয় পর্যায় পর্যন্ত দলের বিভিন্ন জায়গায় যে দুই একজন বিতর্কিত ব্যক্তি অনুপ্রবেশ করেছিল তাদের অপসারণ করা হবে। পাশাপাশি আওয়ামী লীগের যে সকল নেতাকর্মী দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন তাদেরও দলের পদ থেকে অপসারণ করা হবে।
“সকল দেশ প্রেমিক সংগঠন একসাথে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের পতন ঘটাতে হবে”-  বিএনপি নেতা আমির খসরু মাহমুদ চৌধুরীর এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, যারা স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান করেছিল, যারা গণহত্যা চালিয়েছিল, মুক্তিকামী মানুষকে হত্যা করেছিল, বাড়িঘর জ্বালিয়ে ছিল, মা বোনদের সম্ভ্রমহানি করেছিল সে সমস্ত বিতর্কিত ব্যক্তিরা যদি তাদের কাছে দেশপ্রেমিক হয় তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এ দেশের জনগণই যথেষ্ট।
কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সদস্য এস এম কামাল হোসেন, গোলাম রব্বানী চিনু, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ.কা.ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft