শিরোনাম: ইলিয়াস কাঞ্চনের ‘মুখোশ উন্মোচনের’ হুংকার শাজাহান খানের       দুর্নীতি প্রতিরোধে রাজনৈতিক অঙ্গীকার পেয়েছি : টিআইবি       খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ বন্ধ করে দিয়েছে সরকার : রিজভী       পরমাণু নিরস্ত্রীকরণ ইস্যুতে আলোচনার কোনো সুযোগ নেই : উ. কোরিয়া       হট্টগোলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনি নোটিশ       আমরা চমক সৃষ্টি করতে পেরেছি : এলজিআরডি মন্ত্রী       তাপস বলার কে, প্রশ্ন দুদক চেয়ারম্যানের       মামলা লড়তে হেগের উদ্দেশে সু চি       ‘রিটার্ন দাখিলে বাধ্য করা হবে’       দিল্লিতে কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ৪৩       
পাকিস্তানি বোলারদের তোপে গুঁড়িয়ে গেল অস্ট্রেলিয়া
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 12 November, 2019 at 8:21 PM
পাকিস্তানি বোলারদের তোপে গুঁড়িয়ে গেল অস্ট্রেলিয়াতিনদিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে পাকিস্তানি ব্যাটসম্যানরা দাপট দেখানোর পর দ্বিতীয় দিনে তাণ্ডব চালালো বোলাররা। ইমরান খান-শাহিন শাহ আফ্রিদিদের তোপে ১২২ রানেই গুঁড়িয়ে যায় অস্ট্রেলিয়া ‘এ’ দল। পাক পেসার ইমরান খান একাই শিকার করেন পাঁচ উইকেট।
পাকিস্তানের করা ৪২৮ রানের জবাবে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে স্বাগতিকরা। রানের খাতা খোলার আগেই ইমরান খানের গতিতে পরাস্ত হয়ে প্যাভিলিয়নে ফেরেন বার্ন্স। নিজের প্রথম বলেই পাকিস্তানকে সাফল্য এনে দেন এ পেসার। এরপর উসমান খাজা, অ্যালেক্স ক্যারি, ট্রেভিস হেডরাও সুবিধা করতে পারেননি। একসময় ১০০ রানের নিচে অলআউট হওয়ার শঙ্কা জাগে অস্ট্রেলিয়া শিবিরে। তবে , ক্যামেরুন বেনক্রাফটের ৪৯ রানে সে শঙ্কা কেটে যায়; ১২২ রানে অলআউট হয় তারা। ৩০৬ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে বিনা উইকেটে ৭ রান করে দিন শেষ করে পাকিস্তান। ইমরান খানের শিকার পাঁচ উইকেট। সমান দুই উইকেট শিকার করেন শাহিন শাহ আফ্রিদি ও ইফতেখার আহমেদ।
এর আগে প্রথম ইনিংসে ৪২৮ রানের বড় সংগ্রহ পায় পাকিস্তান। দুই পাক ব্যাটসম্যান বাবর আজম ও আসাদ শফিক জোড়া শতক তুলে নেন। বাবর ১৫৭ ও শফিক ১১৯ রান করে স্বেচ্ছায় মাঠ ছাড়েন।
অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারি এ ম্যাচে স্বাগতিকদের নেতৃত্ব দেন। এছাড়া জাতীয় দলের বর্তমান ও সাবেক ৯ জন ক্রিকেটার ছিলেন একাদশে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft