শিরোনাম: ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র       থার্টি ফার্স্ট : বন্ধ থাকবে বার, উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে ‘না’       অযোধ্যা মামলার রায়ের রিভিউ আবেদন খারিজ       দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন       কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩       এনআরসি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই : মোদী       দেশব্যাপী যুবদলের বিক্ষোভ শনিবার      
রাণীনগরে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা :
Published : Tuesday, 12 November, 2019 at 8:21 PM
রাণীনগরে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহতনওগাঁর রাণীনগর থানার এসআই আক্তারুজ্জামান (৪৮) ট্রেনের সাথে ধাক্কা লেগে নিহত হয়েছেন।  মঙ্গলবার দুপুরে ট্রেনের ধাক্কা লেগে গুরুতর আহত হলে নওগাঁ হাসপাতাল থেকে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান তিনি। নিহত এসআই আক্তাররুজ্জামান সিরাজগঞ্জ জেলার সাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি গত বছরের ২৬ জানুয়ারী থেকে রাণীনগর থানায় এসআই পদে কর্মরত ছিলেন।
রাণীনগর থানাপুলিশ জানায়, এদিন দুপুর সোয়া ১২টার সময় এসআই আক্তারুজ্জামান পোষাক পরা অবস্থায় রাণীনগর রেলওয়ে ষ্টেশন এলাকায় কাজ শেষে রেল লাইনের উপর দিয়ে মোবাইল ফোন কানে ধরে হাটছিলেন। এসময় খুলনাগামী রুপসা আন্তনগর ট্রেনের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পরে গুরত্বর আহত হন। আহত আক্তারকে প্রথমে নওগাঁ হাসপাতালে ভর্তি করালে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় বগুড়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল গণি নিশ্চিত করে জানান,এসআই আক্তারুজ্জামান চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বিকেলে মারা যান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft