শিরোনাম: পেঁয়াজের ঝাঁজে বিএনপি লাফাচ্ছে : ইনু       তারেক রহমান সন্ত্রাসী দলের যোগ্য নেতা : হানিফ       সামাজিক সূচকে আমরা ভারতের চেয়েও এগিয়ে : গণপূর্তমন্ত্রী       সড়ক দুর্ঘটনায় নিহত ২৪, আহত ৪২       দেশে ৭৪-এর দুর্ভিক্ষের প্রতিচ্ছবি দেখছেন সেলিমা       ভারতের সীমান্ত পাহারা দেবে স্যাটেলাইট       ক্ষমতা না ছাড়লে এবার পার পাবেন না : আ.লীগকে মান্না       চীনে কয়লা খনি দুর্ঘটনায় নিহত ১৫       খালেদা জিয়ার হাত-পা বেঁকে গেছে : বিএনপি       গণতন্ত্রের বাংলাদেশ এখন ‘স্বৈরতান্ত্রিক জাতিতে রূপান্তরিত’ : দুদু      
সবকিছু দেখিয়ে বেড়াতে চান না শ্রীদেবীর মেয়ে জাহ্নবী
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 10 November, 2019 at 6:28 AM
সবকিছু দেখিয়ে বেড়াতে চান না শ্রীদেবীর মেয়ে জাহ্নবীমায়ের পথ ধরে তিনি হাঁটছেন বলিউডে। এরই মধ্যে বেশ জমকালো অভিষেক হয়েছে তার সিনেমায়। তরুণ অভিনেত্রী হিসেবে সবার নজর কেড়েছেন তিনি। মায়ের মতো অভিনয়ে ততটা পরিপক্ব না হলেও গ্ল্যামারে একদম পারফেক্ট।
পর্দা কিংবা বাইরে- সবখানেই জাহ্নবীর গ্ল্যামার ও সৌন্দর্যের প্রশংসা চলছেই। বাস্তব জীবনে বেশ আড্ডাবাজ মেয়ে তিনি। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। বাইরে ঘুরে বেড়াতেও বেশ উপভোগ করেন তিনি। প্রায় সময়ই পথেঘাটে বা রেস্তোরাঁয় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি।
সম্প্রতি তাকে দেখা গেল এক পথশিশুর সঙ্গে। শিশুটি ফুল বিক্রি করে জীবন চালায়। জাহ্নবী তাকে দেখে নিজের গাড়ির দিকে নিয়ে যান। এক প্যাকেট বিস্কুট তার হাতে তুলে দেন। এ ঘটনাটির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সবাই নায়িকার কোমল মনের প্রশংসা করছেন।
তবে জাহ্নবীর এটি পছন্দ হয়নি। তিনি মনে করেন, সবকিছুই অন্যদের দেখিয়ে বেড়ানোর বিষয় নয়। তাই তার আহ্বান, ‘পথশিশুদের সাহায্যের সময় দয়া করে ক্যামেরা বন্ধ করুন। কোনো শিশুকে সাহায্যের সময় এভাবে ক্যামেরার ফ্ল্যাশে তার ছবি উঠে আসা মোটেই ভালো জিনিস নয়।’
গত ৬ নভেম্বর মুম্বাইয়ের রাস্তায় জাহ্নবী কাপুরের একটি ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, এক পথশিশু জাহ্নবীর গা ঘেঁষে দাঁড়িয়ে রয়েছে। এরপরই জাহ্নবী তাকে ডেকে নিয়ে গিয়ে গাড়ির মধ্যে থেকে একটি বিস্কুটের প্যাকেট হাতে ধরিয়ে দেন। ওই সময় পাপারাজ্জিকে ছবি তুলতে না করেন শ্রীদেবী-কন্যা।
তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার পথশিশুদের সাহায্য করেছেন জাহ্নবী, এমন ভিডিও প্রকাশ্যে এসেছে। কখনও নিজের কাছে টাকা না থাকায়, গাড়িচালকের কাছ থেকে টাকা নিয়ে এক শিশুর হাতে ধরিয়ে দেন। আবার কখনও বিস্কুট দিয়ে শিশুদের সাহায্য করতে দেখা যায় ‘ধড়ক’খ্যাত অভিনেত্রীকে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft