শিরোনাম: পুঠিয়া উপজেলা বেশীর ভাগ কর্মকর্তা কর্মস্থলে অনুপস্থিত       রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৫৪ জন       কলাপাড়ায় আ’লীগের চম্পাপুর ত্রিবার্ষিক সম্মেলন পন্ড, দু’গ্রুপে রণক্ষেত্র       ফ্লাইট এসেছে কিন্তু পেঁয়াজ আসেনি        খুলনায় সকাল থেকে বাস চলাচলের কথা থাকলেও চলছে না       ঝালকাঠিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মবাষিকি পালিত       রামেক হাসপাতালের তৃতীয় তলা ছাদ থেকে ঝাঁপ দিয়ে রোগীর আত্মহত্যা       ইরানকে নিয়ে নতুন শঙ্কায় যুক্তরাষ্ট্র       গাছের গোড়ায় নয়, ডগাতেই ধরে মিশরে পেঁয়াজ       পেঁয়াজের ঝাঁজে বিএনপি লাফাচ্ছে : ইনু      
নাচতে গিয়ে আঘাত পেয়েছেন দিশা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 9 November, 2019 at 7:27 PM
নাচতে গিয়ে আঘাত পেয়েছেন দিশাবলিউড অভিনেত্রী দিশা পাটানি। সুপারস্টার সালমান খানের সঙ্গে রাধে সিনেমায় অভিনয় করছেন।
বর্তমানে দাবাং ট্যুর নিয়ে ব্যস্ত সালমান। অন্যদিকে রাধে সিনেমার গানের প্রস্তুতি নিচ্ছেন দিশা। আর নাচতে গিয়ে আঘাত পেয়েছেন এই অভিনেত্রী।
ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বাঘি-টু সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এতে দেখা যায়, সাদা টি-শার্ট ও শর্টস পরে মেঝেতে বসে আছেন দিশা। ছবির ক্যাপশনে তিনি জানিয়েছেন, পরিচালক-কোরিওগ্রাফার প্রভুদেবার শেখানো নাচের স্টেপ করতে গিয়ে তার এই অবস্থা। রাধে সিনেমার গানের মহড়া করতে গিয়ে হাঁটুতে আঘাত পেয়েছেন তিনি।
সালমান খানের সঙ্গে দিশার দ্বিতীয় সিনেমা রাধে। এর আগে চলতি বছর মুক্তিপ্রাপ্ত ভারত সিনেমায় অভিনয় করেন তারা। সিনেমাটিতে আরো ছিলেন— ক্যাটরিনা কাইফ, সুনীল গ্রোভার প্রমুখ।
পুনরায় সালমানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে দিশা বলেন, সালমান স্যার আমার কাছে সবসময়ই অনুপ্রেরণা। তার সঙ্গে ভারত সিনেমায় অভিনয় করে আমার স্বপ্ন পূরণ হয়েছে। রাধে সিনেমায় আবারো অভিনয় করছি।
প্রভুদেবার সঙ্গে কাজ করতে পেরেও ভীষণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। তিনি বলেন, প্রভুদেবা ও সালমান স্যারের সঙ্গে কাজ করতে গিয়ে অনেক কিছু শিখতে পারব। তারা খুব আন্তরিক। রাধে সিনেমা নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত।
রাধে সিনেমায় আরো অভিনয় করছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। ২০২০ সালের ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তি পাবে। এছাড়া আদিত্য রায় কাপুরের সঙ্গে মালাং ও একতা কাপুর প্রযোজিত একটি নারীকেন্দ্রীক সিনেমায় দিশাকে দেখা যাবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft