শিরোনাম: ঝিনাইদহে খাদ্য গুদামে ধান দিচ্ছে না কৃষক       একদিনে করোনায় আক্রান্ত ২৬৮৬ জন       সেব্রেনিৎসায় মুসলমানদের ওপর ভয়াবহ গণহত্যার ২৫তম বার্ষিকী পালিত       করোনাকাল দীর্ঘ হলে দারিদ্র ও বাল্যবিয়ে বাড়তে পারে : স্বাস্থ্যমন্ত্রী       কোরবানির গরু অনলাইনে কিনবেন বাণিজ্যমন্ত্রী       আফগানিস্তান থেকে ফেরা আরো এক মার্কিন সেনার আত্মহত্যা       নেপালে ভূমিধসে ২২ জনের মৃত্যু       লিবিয়ায় সামরিক হস্তক্ষেপের হুমকি       কলারোয়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত        জন্মদাতা বাবার করোনা নিয়েও সাহেদের প্রতারণা!      
পাবনায় বাসচাপায় ভ্যানচালক নিহত
পাবনা প্রতিনিধি :
Published : Saturday, 9 November, 2019 at 5:49 PM
পাবনায় বাসচাপায় ভ্যানচালক নিহতপাবনার সাঁথিয়ায় বাসচাপায় জালাল উদ্দিন নামে (৩৫) এক ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি সাঁথিয়া উপজেলার চরপাড়া গ্রামের ইসহাক আলীর ছেলে। শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে সাঁথিয়ার বনগ্রাম কিডনি হাসপাতালের কাছে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত হয়েছে আরো তিন ভ্যান অরোহী। এরা হলেন, ইস্রাফুল (২২), আলাউদ্দিন (৩০) ও হবিবর বিশ্বাস (৫৫)। এরমধ্যে ইস্রাফুলের অবস্থা আশংকাজনক।
মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) এসআই আমিনুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সি-লাইন নামের ঢাকা থেকে পাবনাগামী একটি বাস যাত্রীবোঝাই ভ্যানটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক মারা যান।
প্রত্যক্ষদর্শী ও কিডনি হাসপতালের ল্যাব এসিস্ট্যান্ট আসাদুল্লাহ জানান, নিহত ভ্যানচালকের দেহ পিষ্ট হয়ে ছিন্ন-ভিন্ন হয়ে যায়। বাসের বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে কয়েকজন স্থানীয় ব্যক্তি জানান।
এদিকে সংবাদ পাওয়ার পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ঘাতক বাসটি দ্রুত চলে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ জানায়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft