শিরোনাম: মেক্সিকোতে আশ্রয় নিয়েছেন মোরালেস       মিরসরাই উপজেলা আ'লীগের কাণ্ডারী কে হচ্ছেন?       শরীয়তপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩ জন নিহত       উপজেলা আওয়ামী লীগের সদস্য হলেন জয়       কাশ্মীরে ফের সংঘর্ষ, দুইজন নিহত       ভারতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১       ডিআইজি মিজা‌নের জা‌মিন নামঞ্জুর       ১০ বছরে ৬ বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে : প্রতিমন্ত্রী       অভিশংসন তদন্তের মুখে ট্রাম্প       বাংলাদেশে নয়, মালদ্বীপে পেঁয়াজ পাঠাবে ভারত      
পাবনায় বাসচাপায় ভ্যানচালক নিহত
পাবনা প্রতিনিধি :
Published : Saturday, 9 November, 2019 at 5:49 PM
পাবনায় বাসচাপায় ভ্যানচালক নিহতপাবনার সাঁথিয়ায় বাসচাপায় জালাল উদ্দিন নামে (৩৫) এক ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি সাঁথিয়া উপজেলার চরপাড়া গ্রামের ইসহাক আলীর ছেলে। শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে সাঁথিয়ার বনগ্রাম কিডনি হাসপাতালের কাছে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত হয়েছে আরো তিন ভ্যান অরোহী। এরা হলেন, ইস্রাফুল (২২), আলাউদ্দিন (৩০) ও হবিবর বিশ্বাস (৫৫)। এরমধ্যে ইস্রাফুলের অবস্থা আশংকাজনক।
মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) এসআই আমিনুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সি-লাইন নামের ঢাকা থেকে পাবনাগামী একটি বাস যাত্রীবোঝাই ভ্যানটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক মারা যান।
প্রত্যক্ষদর্শী ও কিডনি হাসপতালের ল্যাব এসিস্ট্যান্ট আসাদুল্লাহ জানান, নিহত ভ্যানচালকের দেহ পিষ্ট হয়ে ছিন্ন-ভিন্ন হয়ে যায়। বাসের বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে কয়েকজন স্থানীয় ব্যক্তি জানান।
এদিকে সংবাদ পাওয়ার পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ঘাতক বাসটি দ্রুত চলে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ জানায়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft