শিরোনাম: বিএনপি-জামায়াত ভাসানীকে ব্যবহার করতে চেয়েছিল : মেনন       বর্তমান সরকার শিল্পবান্ধব : শিল্পমন্ত্রী       ‘ক্লিনিকগুলোতে সার্বক্ষণিক প্রসব সেবা চালু করা হবে’       নতুন আইনের উদ্দেশ্য সড়কে শৃঙ্খলা ফেরানো       মতপার্থক্য চরমে: রাজ্যসভায় বিজেপির বিরোধী শিবসেনা       বাবরি মসজিদ : রায় বাতিল চেয়ে রিভিউ করবে মুসলিম ল বোর্ড       পেঁয়াজের মৌসুমে আমদানি বন্ধের চিন্তা       পেঁয়াজের দাম বাড়িয়েছে সরকারের মদদপুষ্ট ব্যবসায়ীরা : ফখরুল       ‘বিএনপি পেঁয়াজে আশ্রয় নিয়েছে’        গোটাবায়া রাজাপাকসের জয়      
রামপালের উজলকুড় ইউনিয়ন আ’লীগের সম্মেলনে খুলনা সিটি মেয়র
দক্ষিণ পশ্চিমাঞ্চলকে অন্ধকারে রাখতেই বিএপি মংলা বন্দরকে ধ্বংস করেছিলো
রামপাল (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Saturday, 9 November, 2019 at 6:24 AM
দক্ষিণ পশ্চিমাঞ্চলকে অন্ধকারে রাখতেই বিএপি মংলা বন্দরকে ধ্বংস করেছিলোখুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আঃ খালেক বলেছেন, দক্ষিণ পশ্চিমাঞ্চলকে অন্ধকারে রাখার জন্যই বিএপি জোট সরকার মংলা বন্দরকে ধ্বংস করেছিলো। ১৯৯৬ সালে মংলা বন্দরে কোন শিল্প কলকারখানা গড়ে ওঠেনি। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এই অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নের জন্য মংলা বন্দরে ইপিজেড চালু করেন। ২০০১ সালে খালেদা জিয়া ক্ষমতায় আসার পর ইপিডেজ বন্ধ করে দিয়েছিলো। আমরাই পুনরায় মৃত বন্দরকে সমৃদ্ধ করেছি।
শুক্রবার সকালে ফয়লাহাট হাইস্কুল মাঠে উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, মংলা সমূদ্রবন্দর হবে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম সমূদ্র বন্দর। রামপাল তাপবিদ্যুত কেন্দ্র, রেলপথ ও খানজাহান আলী বিমানবন্দর আন্তর্জাতিক বিমানবন্দরসহ এই এলাকার রাস্তাঘাট, স্কুল কলেজের উন্নয়ন আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আঃ ওহাব। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গাজী আক্তারুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুন্সী বোরহান উদ্দিন জেড এর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগসহ সভাপতি মোল্যা আঃ রউফ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ মোঃ আবু সাইদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি মোতাহার হোসেন, সাধারন সম্পাদক জামিল হাসান জামু, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, জনপ্রতিনিধি সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকমীবৃন্দ। সম্মেলনে গাজী আকতারুজ্জামান সভাপতি এবং হাওলাদার জুলফিকার আলী ভুট্টো সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft