শিরোনাম: বিএনপি-জামায়াত ভাসানীকে ব্যবহার করতে চেয়েছিল : মেনন       বর্তমান সরকার শিল্পবান্ধব : শিল্পমন্ত্রী       ‘ক্লিনিকগুলোতে সার্বক্ষণিক প্রসব সেবা চালু করা হবে’       নতুন আইনের উদ্দেশ্য সড়কে শৃঙ্খলা ফেরানো       মতপার্থক্য চরমে: রাজ্যসভায় বিজেপির বিরোধী শিবসেনা       বাবরি মসজিদ : রায় বাতিল চেয়ে রিভিউ করবে মুসলিম ল বোর্ড       পেঁয়াজের মৌসুমে আমদানি বন্ধের চিন্তা       পেঁয়াজের দাম বাড়িয়েছে সরকারের মদদপুষ্ট ব্যবসায়ীরা : ফখরুল       ‘বিএনপি পেঁয়াজে আশ্রয় নিয়েছে’        গোটাবায়া রাজাপাকসের জয়      
বাঁকড়ায় অর্ধশতকের বাস্তভিটা দখলের চেষ্টা
টাকার দাবিতে নির্মাণ কাজ বন্ধ
বাঁকড়া (ঝিকরগাছা) প্রতিনিধি :
Published : Saturday, 9 November, 2019 at 6:24 AM
টাকার দাবিতে নির্মাণ কাজ বন্ধ ঝিকরগাছার বাঁকড়ায় চাঁদার দাবিতে ৫০ বছরের বাড়ি থেকে এক গ্রাম ডাক্তারকে উচ্ছেদের অভিযোগ উঠেছে। বহিরাগত সন্ত্রাসী দিয়ে বাস্তভিটায় নতুন বসত ঘর নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছে। প্রকাশ্য দু’লাখ টাকা চাঁদার দাবি উঠেছে। বিষয়টি নিয়ে ভুক্তভুগি পরিবার স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগে জানা গেছে, উপজেলার বাঁকড়া ইউপির মাটশিয়া গ্রামের প্রাক্তন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মরুহুম ফজলুর রহমান ও সদ্য প্রয়াত ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জালাল গাজির মেঝ ভাই গ্রাম্য ডাক্তার আব্দুল করিম গাজি প্রায় পঞ্চাশ বছর ধরে ১৬০ নং মাটশিয়া মৌজায় ১২৭৪ নং দাগে বাড়ি করে বসবাস করে আসছে। বর্তমানে হাল রেকর্ড জমির শ্রেনী বাস্ত, জমির পরিমান ৪৪ শতক।
এক মাস আগে করিম গাজি সেখানে একটি পুরাতন ঘর ভেঙ্গে নতুন ঘর করতে গেলে জমিতে আমার অংশ আছে বলে দাবি করতে থাকে তার চাচাত ভাই কাদের গাজির ছেলে তাপু গাজি। সে বলে আমার ওই জমির দলিল আছে কিন্তু দলিল দেখাচ্ছে না বলে করিম গাজির পরিবার জানায়।  বহিরাগত সন্ত্রাসী দিয়ে কাজ বন্ধ করে দেয় এবং জমি পাওয়ার পক্ষে কাগজ দেখতে চাইলে দেখায় না। স্থানীয় ভাবে বসবসি করলে সেখানে তাপু গাজি কাগজ না দেখিয়ে বলে আমায় ২ লাখ টাকা দিলে আমি স্ট্যাম্পে লিখে দেব দাবি নেই এর বেশি কিছু করতে পারব না টাকা না দিলে ঘর করতে দেওয়া হবে না বলে জানান। লিখিত অভিযোগে করিম গাজির মেয়ে শাহানারা খাতুন জানান, আমাদের ৫০ বছরের দখল ও বাড়ি বর্তমান হাল রেকর্ড সবই আছে। তাদের যদি দলিল থাকে তবে আমরা কিনে নেব কিন্তু একটা দলিলের কথা বললেও তা দেখাচ্ছে না, শুনেছি একটা জাল দলিল বানিয়েছে যার বালাম বইয়ে কোন অস্তিত্ব নেই। সে নিজে ও এলাকার সন্ত্রাসী লোকজন দিয়ে আমাদের অব্যাহত হুমকি দিচ্ছে এবং মিথ্যা মামলায় জড়ানোর কথা বলে বেড়াচ্ছে। এ ব্যাপারে বিভিন্ন জায়গায় অভিযোগ দেয়ায় তাপু আমাদের উপর হুমকি দিচ্ছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft