শিরোনাম: দেশের ১৫ খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান       স্থাপনার সঙ্গে প্রকৃতিকে রেখে উন্নয়ন করতে চাই : গণপূর্তমন্ত্রী       ফখরুলদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ ২২ ডিসেম্বর       ‘হিন্দু শিখ জৈন বৌদ্ধ খ্রিস্টান শরণার্থীদের ভারত ছাড়তে হবে না’       মাদকের গডফাদারদের ছাড় নেই : দুদক চেয়ারম্যান       হংকংয়ে গণহত্যার শঙ্কায় টানেল দিয়ে পালাচ্ছে অবরুদ্ধ শিক্ষার্থীরা       ‘বাংলা চলচ্চিত্র দিয়ে বিশ্ববাজার দখল করতে চাই’       যথাসময়ে কাশ্মীরে ইন্টারনেট : অমিত শাহ       সরকারের কূটকৌশলে দেশনেত্রী জেলে আর আমার নেতা বিদেশে : মির্জা আব্বাস       জীবনে একটাই শোক, বাবার মুখ দেখতে পারিনি : নাসিম      
টাঙ্গাইলের মির্জাপুরে জমি নিয়ে বিরোধ : ৬ জনকে কুপিয়ে জখম
টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Friday, 8 November, 2019 at 7:56 PM
টাঙ্গাইলের মির্জাপুরে জমি নিয়ে বিরোধ : ৬ জনকে কুপিয়ে জখমটাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ৬ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।
শুক্রবার (৮ নভেম্বর) সকালে উপজেলার মহেড়া ইউনিয়নের গোড়াকী গ্রামে এ ঘটনা ঘটে।
আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, দীর্ঘদিন ধরে সত্তরঞ্জন চৌধুরী গংদের সঙ্গে কৃষ্ণ সরকার গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলা দায়ের হলে আদালত ১৪৪ ধারা জারি করে। কিন্তু ১৪৪ ধারা জারিকে অমাণ্য করে শুক্রবার সকালে কৃষ্ণ সরকার ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে জমি দখল করতে যায়। এতে বাধা দিলে, সত্তরঞ্জন ও তার পরিবারের ওপর হামলা চালানো হয়। এতে সত্তরঞ্জন চৌধুরী, উত্তম চৌধুরী ও তার স্ত্রী অঞ্জনা চৌধুরী, বিমান চৌধুরী, তার স্ত্রী বাসন্তী চৌধুরী এবং সুভাষ চৌধুরীর ওপর হামলা চালিয়ে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের ৬ জনকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।
কুমুদিনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. জগন্নাথ ঘোষ জানান, আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সত্তরঞ্জন, সুভাষ ও উত্তম চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাদের ৩ জনই মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। বাকি ৩ জনকে কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
মির্জাপুর থানার এসআই দয়াল চন্দ্র সরকার জানান, ঘটনার পর অভিযোগ পেয়ে কৃষ্ণ সরকারকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft