শিরোনাম: পদ্মা সেতুতে বসল ১৬তম স্প্যান       এবার সর্বোচ্চ লবণ উৎপাদন       ঢাকাকে বড় ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন খুলনা       হঠাৎ রাজশাহীর বাজারেও লবণের দাম বৃদ্ধির গুজব       নওগাঁর আত্রাইয়ে চিনি আতপ ধানের শীষে দুলছে কৃষকের সোনালী স্বপ্ন       তদন্তে উঠে আসে রাজশাহী কারাগারে রক্ষকই ভক্ষক       আরএমপি ও জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ৯০ জন       পাবনায় বাস চলাচল আংশিক বন্ধ রয়েছে       সাতক্ষীরায় ২য় দিনের মতো বাস ধর্মঘট চলছে        বরিশালে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা      
জেমস বন্ড সিনেমায় ডাক পেয়েছেন রাধিকা
বিনোদন ডেস্ক :
Published : Friday, 8 November, 2019 at 6:06 AM
জেমস বন্ড সিনেমায় ডাক পেয়েছেন রাধিকাভারতীয় অভিনেত্রী রাধিকা আপ্তে। হিন্দি, মারাঠি, তামিল, তেলেগু, মালায়ালাম, বাংলা ও ইংরেজি ভাষার সিনেমায় অভিনয় করেছেন। ফোবিয়া, বাদলাপুর, মাঝি-দ্য মাউন্টেন ম্যান এবং স্বল্পদৈর্ঘ্য অহল্যা সিনেমায় অনবদ্য অভিনয় গুণে দর্শকের মন জয় করেছেন।
এবার হলিউডের জনপ্রিয় দুই ফ্র্যাঞ্চাইজি জেমস বন্ড ও স্টার ওয়ার্স সিনেমার জন্য অডিশনের ডাক পেয়েছেন এই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে রাধিকা আপ্তে বলেন, আমি নতুন জেমস বন্ড এবং স্টার ওয়ার্স সিনেমার অডিশনের জন্য ফোন কল পেয়েছি। এরপর বাড়িতে সেটি রেকর্ড করে পাঠিয়ে দিয়েছি।
তিনি আরো বলেন, তারা আমার মতো একজন অভিনেত্রীকে চাইছেন। নির্দিষ্ট ধরনের অভিনয়শিল্পী হতে হবে এ বিষয়ে কোনো শর্ত নেই। এটা ভালো খবর।
সাহসী ও সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শক মনে জায়গা নিয়েছেন রাধিকা। তার প্যাডম্যান ও আন্ধাধুন সিনেমা দুটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। এছাড়া তার স্যাকরেড গেমস ওয়েব সিরিজ অ্যামি অ্যাওয়ার্ডে মনোনয়ন পায়।
রাধিকার পরবর্তী সিনেমা রাত একেলি হ্যায়। এতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। ইতোমধ্যে লাখনৌতে প্রথম শিডিউলের শুটিং শেষ হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft