শিরোনাম: পাবনায় বাস চলাচল আংশিক বন্ধ রয়েছে       সাতক্ষীরায় ২য় দিনের মতো বাস ধর্মঘট চলছে        বরিশালে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা       পরিবহন আইন বাতিলের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ       পাবনায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার       অধ্যক্ষকে পুকুরের পানিতে ফেলার মূলহোতা সৌরভ গ্রেপ্তার       ‘ধর্ষণের বদলে ধর্ষণ’, লাইভ অনুষ্ঠানে এসপি সিনহা       বিশ্ব পুরুষ দিবস আজ       পেঁয়াজ নিয়ে কারসাজিকারীদের হানিফের হুঁশিয়ারি       এক দলের পক্ষে এই সরকারকে ক্ষমতাচ্যুৎ করা সম্ভব নয় : রব       
মনীষা কৈরালা দেখবেন বাংলাদেশের ৫ সিনেমা
বিনোদন ডেস্ক :
Published : Friday, 8 November, 2019 at 6:06 AM
মনীষা কৈরালা দেখবেন বাংলাদেশের ৫ সিনেমাওমানে বসতে যাচ্ছে ‘১১তম আন্তর্জাতিক মাসকট চলচ্চিত্র উৎসব’। আগামী বছরের ২৪ মার্চ থেকে ২৯ মার্চ এই চলচ্চিত্র উৎসব চলবে। সেখানে অতিথি হিসেবে রঙ ছড়াবেন বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা।
নব্বই দশকে হিন্দি সিনেমার অপ্সরী মনীষা। শাহরুখ, আমিরদের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়েন তিনি। ফলে বলিউড থেকে দূরে সরে যান এই গ্ল্যামার গার্ল। অবশেষে ক্যান্সার জয় করে ফিরে এসেছেন তিনি। কাজ করছেন নতুন সিনেমায়।
জানা গেছে, ওমানের মাসকট চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে পারে মনীষারও একটি ছবি। তবে সেখানে তিনি অতিথি হিসেবে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকবেন। আর বিশ্বের নানা দেশের সিনেমার পাশাপাশি দেখবেন উৎসবে অংশ নেয়া বাংলাদেশের ৫টি সিনেমাও।
সম্প্রতি তথ্য মন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত এক প্রজ্ঞাপনে জানানো হয়েছে ‘১১তম আন্তর্জাতিক মাসকট চলচ্চিত্র উৎসব’- এ অংশ নেবে বাংলাদেশের ৫ চলচ্চিত্র। সেগুলো হলো ২০১৯ সালে মুক্তি পাওয়া তৌকির আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’, প্রদীপ ঘোষ পরিচালিত ‘শাটল ট্রেন’, অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ এবং নুহাশ হুমায়ুনের ‘ইতি, তোমারই ঢাকা’।
বাংলাদেশের এই ৫ চলচ্চিত্র ছাড়াও ১১তম আন্তর্জাতিক মাসকট চলচ্চিত্র উৎসবে বিভিন্ন দেশের ১১৫টি চলচ্চিত্র অংশ নেবে বলে জানা গেছে।
উৎসবে বলিউড অভিনেত্রী মনীষা কৈরালার পাশাপাশি অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাপানি তারকা কিতারো এবং ওমানের নির্মাতা ঘাসন মাসউদ।
১১তম আন্তর্জাতিক মাসকট চলচ্চিত্র উৎসবের আয়োজক ওমান ফিল্ম অ্যান্ড থিয়েটার সোসাইটি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft