শিরোনাম: 'শিগগির আবরার হত্যার বিচার হবে'       জাবি ভিসি একজন নির্লজ্জ মহিলা : আব্দুর রব       খালেদা জিয়ার মুক্তি না পাওয়ার কারণ জানালেন মান্না       তীব্র খরায় জিম্বাবুয়েতে ২০০ হাতির মৃত্যু       আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে : ফখরুল       বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন নেতারা : হানিফ       ১৯৬ যাত্রীবাহী বিমানে আগুন       রাঙ্গার বক্তব্যের জবাব জনগণ দেবে : ড. কামাল       'জামিন পেলে চিকিৎসা নিতে বিদেশ যাবেন খালেদা জিয়া'       দুই অধ্যাপককে ফিরে পেতে ৩ তালেবানকে মুক্তি!      
ভারতের উত্তরাখণ্ডের ভূমিধসে চলন্ত গাড়ি চাপা : নিহত ৮
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 20 October, 2019 at 8:10 PM
ভারতের উত্তরাখণ্ডের ভূমিধসে চলন্ত গাড়ি চাপা : নিহত ৮ভারতের উত্তরাখণ্ড রাজ্যে ভূমিধসে চলন্ত গাড়ি চাপা পড়ে আটজন নিহত হয়েছেন। রাজ্যের রুদ্রপ্রয়াগ জেলায় চলন্ত দুটি মোটরসাইকেল ও একটি ব্যক্তিগত গাড়ি ভূমিধসের কবলে পড়লে এ দুর্ঘটনা ঘটে।
রোববার ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমস স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে দুর্ঘটনার খবর নিশ্চিত করেছে।
স্থানীয় কর্মকর্তারা দুর্ঘটনা সম্পর্কে জানিয়েছেন, শনিবারে ওই দুর্ঘটনায় ঘটনাস্থলেই পাঁচজন এবং স্থানীয় হাসপাতালে নেয়ার পথে আরও তিনজন নিহত হন। দুর্ঘটনার পরপরই সেখানে উদ্ধার অভিযান শুরু করেছে স্থানীয় প্রশাসন।
রুদ্রপ্রয়াগের জেলা ম্যাজিস্ট্রেট মঙ্গেশ গিলদিয়াল বলেন,‘শনিবার সন্ধ্যার কিছুক্ষণ পরে জেলার চানদি কা ধার নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতদের সবার পরিচয় এখনো জানা যায়নি। প্রাথমিক তদন্ত শেষে জানতে পেরেছি, দুর্ঘটনায় নিহতরা কেদারনাথের একটি মন্দির থেকে বাড়ি ফিরছিলেন।’
তিনি আরও জানান, ঘটনার পর উদ্ধারকারীরা সেখানে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বাকি পাঁচজনের মরদেহ মাটির নিচে চাপা পড়ে ছিল। রোববার সকালে সেসব মরদেহ পাওয়া গেছে। তবে ওই তিনটি যানবাহনে মোট কতজন যাত্রী ছিলেন তা তারা জানতে পারেনি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft