শিরোনাম: একটি মহল ক্ষমতায় আসতে না পেরে গুজব ছড়াচ্ছে : পরিকল্পনামন্ত্রী       ধান কেনার ক্ষেত্রে দরিদ্র কৃষকদের বেছে নেয়া হবে : কৃষিমন্ত্রী       মানবিক মূল্যবোধই ইসলামের মূল ভিত্তি : পুতিন       ‘শিগগির ১৮ হাজার শিক্ষক নিয়োগ’       শিবসেনার নেতৃত্ব মানতে রাজি কংগ্রেস-এনসিপি        ৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি জোরদার       সৌদি আরবে সেনা মোতায়েন ইস্যুতে যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি       সরকারের পতন ছাড়া দেশে শান্তি আসবে না : সালাম       বিশ্বের নতুন দেশ হতে যাচ্ছে বুগেনভিলে?       কংগ্রেসের বিধায়ককে পুলিশের মারধর      
মোদি সরকার কমেডি সার্কাস দেখাচ্ছে : প্রিয়াংকা
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 20 October, 2019 at 8:19 PM
মোদি সরকার কমেডি সার্কাস দেখাচ্ছে : প্রিয়াংকাঅর্থনৈতিক প্রবৃদ্ধির বেহাল দশায় রয়েছে ভারত। এ নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন দেশটির অর্থনীতিবিদরা। এমন অবস্থায় মোদি সরকারের কড়া সমালোচনা করেছেন কংগ্রেস নেত্রী পিয়াংকা গান্ধী। সরকারকে কটাক্ষ করে তিনি বলেন, সরকারের কাজ হল দেশের অর্থনীতির উন্নতি ঘটানো, কমেডি সার্কাস দেখানো সরকারের কাজ নয়। কংগ্রেস নেত্রী টুইটারে লেখেন, বিজেপি নেতারা নিজেদের কাজ না করে, শুধু অন্যের সমালোচনায় ব্যস্ত। এমনকি অন্যের সাফল্যকেও অস্বীকার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নোবেলজয়ী তার কাজে প্রতি নিষ্ঠা ও সৎ ছিলেন বলেই নোবেল জিতেছেন। সেই সত্য মেনে নিতে কষ্ট হচ্ছে বিজেপি সরকারের।
রেলমন্ত্রী পীযূষ গোয়েল শুক্রবার বলেছিলেন যে অর্থনীতিতে নোবেল পুরস্কার অর্জনকারী ভারতীয়-আমেরিকান অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন বামপন্থী। কংগ্রেসের প্রস্তাবিত ন্যূনতম আয়ের প্রকল্প ‘ন্যায়’ তারই মস্তিষ্কপ্রসূত। এই ন্যায়কে ভারতীয় ভোটাররা প্রত্যাখ্যান করেছে। তা গ্রহণ করার প্রয়োজন মনে করেনি দেশের মানুষ।
এই মন্তব্যের জন্য গোয়েলের নিন্দা করে প্রিয়াঙ্কা টুইট করেন, দেশের অর্থনীতি ভেঙে যাচ্ছে। আপনাদের কাজ অর্থনীতির উন্নতি করা। কমেডি সার্কাস চালানো নয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft