শিরোনাম: পেঁয়াজের ঝাঁজে বিএনপি লাফাচ্ছে : ইনু       তারেক রহমান সন্ত্রাসী দলের যোগ্য নেতা : হানিফ       সামাজিক সূচকে আমরা ভারতের চেয়েও এগিয়ে : গণপূর্তমন্ত্রী       সড়ক দুর্ঘটনায় নিহত ২৪, আহত ৪২       দেশে ৭৪-এর দুর্ভিক্ষের প্রতিচ্ছবি দেখছেন সেলিমা       ভারতের সীমান্ত পাহারা দেবে স্যাটেলাইট       ক্ষমতা না ছাড়লে এবার পার পাবেন না : আ.লীগকে মান্না       চীনে কয়লা খনি দুর্ঘটনায় নিহত ১৫       খালেদা জিয়ার হাত-পা বেঁকে গেছে : বিএনপি       গণতন্ত্রের বাংলাদেশ এখন ‘স্বৈরতান্ত্রিক জাতিতে রূপান্তরিত’ : দুদু      
ভোলায় গুলিবিদ্ধ ৩০ জন শেরেবাংলা মেডিকেলে
কাগজ ডেস্ক :
Published : Sunday, 20 October, 2019 at 8:21 PM
ভোলায় গুলিবিদ্ধ ৩০ জন শেরেবাংলা মেডিকেলেফেইসবুকে নবীজীকে অবমাননা করে পোস্ট দেয়ার প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বাধা দেয়ায় পুলিশের সাথে জনতার সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ভর্তিকৃতরা হচ্ছেন, বোরহানউদ্দিনের মিজানুর রহমান, ইউনুস, নান্টু, মাকসুদুর রহমান, তানভীর, ওয়ালিউল্লাহ, সিদ্দিক, আবু তাহের, শামীম, সোহরাব, আল আমিন, জামাল, আবুল কালাম, কবির, আলাউদ্দিন, সোহেল, হান্নান, রিয়াজ, ইমাম হাসান, নুরুল ইসলাম, রকিব, মনির, রাকিব, হাসিব, তাজুল ইসলাম, মুন্না ও সুজন।
আহতরা জানান, রোববার বেলা ১১টায় বোরহানউদ্দিন ঈদগাহ ময়দানে সমাবেশের আয়োজন করা হয়। পুলিশ সমাবেশের অনুমতি না দিলেও স্থানীয়রা সমাবেশ শেষ করে শুরুরস্থলে এসে জড়ো হলে পুলিশ ওই স্থান ত্যাগ করতে বলে। এ সময় কে বা কারা পুলিশকে লক্ষ্য করে ইট নিক্ষেপ করে। পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে।
ওই সংঘর্ষে অন্তত চারজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। তারা হলেন- মিজান (৪০) ও মাফুজ পাটোয়ারী (৪৫)। অপরজন মারা যান ভোলা সদর হাসপাতালে। এছাড়া দুপুর আড়াইটার দিকে আব্দুল গণি নামের আরও একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।
ভোলার সিভিল সার্জন রথীন্দ্রনাথ মজুমদার চারজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুজনের মরদেহ এবং সদর হাসপাতালে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ রাখা হয়েছে। পরে আব্দুল গণি নামের আরও একজনের মৃত্যু হয়েছে।
ভোলা জেলা পুলিশ সুপার সরকার মো. কায়সারও চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অনুমতি ছাড়াই তারা সমাবেশ করতে চেয়েছিল। আমরা তাদের দ্রুত শেষ করতে বলি। কিন্তু তারা কথা না শুনে উল্টো আমাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ছুড়তে বাধ্য হই আমরা।
এ ব্যাপারে ডিআইজি শফিকুল ইসলাম বলেন, বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা বজায় রাখতে বরিশাল থেকে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft