শিরোনাম: যশোর আদালতে আসামি আত্মসমর্পণ কার্যক্রম শুরু       হতাশায় ১০ হাজার খামারি       যশোরে করোনায় আরও একজনের মৃত্যু       খুলনা বিভাগে করোনা পরিস্থিতি ভয়াবহ       মাল্টাগ্রাম হবে বলরামপুর        বলরামপুরকে ‘মাল্টাগ্রাম’ করার উদ্যোগ        ‘আমি একাই অফিস চালাবো’       ঝিনাইদহে আরও ১৩ জন করোনায় আক্রান্ত       ঝিনাইদহে ৩০ লাখ টাকার ওষুধসহ একজন আটক        যশোরে চলমান রয়েছে ইপিআই কার্যক্রম      
নওগাঁয় রাজশাহী বিভাগীয় পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Sunday, 20 October, 2019 at 3:50 PM
নওগাঁয় রাজশাহী বিভাগীয় পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিতনওগাঁয় রাজশাহী বিভাগীয় পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য মন্ত্রনালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব শেখ ইউসুফ হারুন। রবিবার সকালে সার্কিট হাউজে জেলা প্রশাসন ও জেলা পরিবার পরিকল্পনা আধিদপ্তর এর আয়োজন করে।
এসময় সচিব বলেন, মাঠ পর্যায়ে থেকে শুরু করে জনবলের যে অভাব তার প্রস্তাব দিয়েছেন এবং প্রক্রিয়ধীন আছে।
তিনি আরো বলেন, প্রত্যেক উপজেলায় ২টি মডেল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নির্বাচিত করা হয়েছে। এসব কেন্দ্রগুলোতে নরমাল ডেলীভারীর জন্য উপযোগী করে গড়ে তুলা হচ্ছে। ফলে এলাকার গর্ভবতী মায়েদের সেবা প্রদান করা হবে এবং তাদের কেন্দ্র নিয়ে নরমাল ডেলীভারীর ব্যবস্থা করা হবে। এছাড়াও ২০৩০ সালের এসডিজির লক্ষ্যমাত্রা অর্জনে মাঠ পর্যায়ে সবাইকে কাজ করার নেির্দশ দেন।
এসময় অন্যেন্যার মধ্যে পরিবার পরিকল্পনার রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক শফিকুল ইসলাম, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর-রশীদ, জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ডা. কুস্তুরি আমিনা কুইনসহ ৫টি জেলার উপরিচালক ও নওগাঁর ১১টি উপজেলার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft