শিরোনাম: একটি মহল ক্ষমতায় আসতে না পেরে গুজব ছড়াচ্ছে : পরিকল্পনামন্ত্রী       ধান কেনার ক্ষেত্রে দরিদ্র কৃষকদের বেছে নেয়া হবে : কৃষিমন্ত্রী       মানবিক মূল্যবোধই ইসলামের মূল ভিত্তি : পুতিন       ‘শিগগির ১৮ হাজার শিক্ষক নিয়োগ’       শিবসেনার নেতৃত্ব মানতে রাজি কংগ্রেস-এনসিপি        ৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি জোরদার       সৌদি আরবে সেনা মোতায়েন ইস্যুতে যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি       সরকারের পতন ছাড়া দেশে শান্তি আসবে না : সালাম       বিশ্বের নতুন দেশ হতে যাচ্ছে বুগেনভিলে?       কংগ্রেসের বিধায়ককে পুলিশের মারধর      
ভক্তদের সামনে পোশাক ছাড়াই হাজির হলেন নায়িকা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 19 October, 2019 at 6:50 AM
ভক্তদের সামনে পোশাক ছাড়াই হাজির হলেন নায়িকাহলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী সালমা হায়েক। সেপ্টেম্বর মাসে ৫২ বছর পেরিয়ে ৫৩-তে পা দিয়েছে এ তারকা। বয়সের সাথে সাথে তার ভক্তের সংখ্যাও বেড়ে চলেছে যেন। ইনস্টাগ্রামে এখনো ঝড় তোলেন নিত্য নতুন ছবি পোস্ট করে।
সম্প্রতি তার ইনস্টাগ্রামে ১ কোটি ২০ লাখ অনুসারী অতিক্রম করেছে। সেই আনন্দেই ভক্তদের সামনে কোনো রকম পোশাক ছাড়াই হাজির হলেন তিনি। একটি নগ্ন ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশ্যে সালমা হায়েক লিখেছেন, ‘আপনাদের ভালোবাসা ও সমর্থনে আমি আনন্দিত ও কৃতজ্ঞ।’
সালমা হায়েক শুধু অভিনেত্রীই নন, তিনি একাধারে একজন পরিচালক, টেলিভিশন ও চলচ্চিত্র প্রযোজক। বেশ কিছু দাতব্য প্রতিষ্ঠান ও গণসচেতনতার কাজের সঙ্গেও যুক্ত আছেন তিনি।
হলিউডের সর্বকালের সবচেয়ে আবেদনময়ী অভিনেত্রী হিসেবে ভাবা হয় তাকে। সালমা হায়েক নিজেই দাবি করেন, বয়স বেড়ে যাওয়াই এখন তিনি অনেক বেশি আকর্ষণীয় এবং আবেদনময়ী হয়েছেন।
১৯৯১ সালে হায়েক হলিউডে পাড়ি জমান সালমা হায়েক। ইংরেজিতে দুর্বল হলেও ‘ডেসপারেডো’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান। এই ছবিটিই তাকে হলিউডে জনপ্রিয় করে তোলে। এরপর থেকেই একের পর এক ছবি করতে থাকেন তিনি।
তার অভিনীত উল্লেখযোগ্য ছবি হলো ‘দ্য ফ্যাকাল্টি’, ‘ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট’, ‘ফুলস রাশ ইন’, ‘ওয়ানস আপন আ টাইম ইন মেক্সিকো’, ‘আফটার দ্য সানসেট’ ও ‘ফ্রিদা’। ‘ফ্রিদা’ ছবিটি অস্কারে ছয়টি শাখায় মনোনীত হয়। এই ছবি দিয়েই সেরা অভিনেত্রী শাখায় মনোনয়ন পান সালমা হায়েক। তা ছাড়া তিনি পরিচালনা করেছেন ‘দ্য মালদোনাদো মিরাকল’ ছবিটি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft