শিরোনাম: উপজেলা আওয়ামী লীগের সদস্য হলেন জয়       কাশ্মীরে ফের সংঘর্ষ, দুইজন নিহত       ভারতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১       ডিআইজি মিজা‌নের জা‌মিন নামঞ্জুর       ১০ বছরে ৬ বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে : প্রতিমন্ত্রী       অভিশংসন তদন্তের মুখে ট্রাম্প       বাংলাদেশে নয়, মালদ্বীপে পেঁয়াজ পাঠাবে ভারত       ‘এস ফোর হান্ড্রেড’ নিয়ে তুরস্ককে ফের যুক্তরাষ্ট্রের হুমকি       বিএনপি বাংলাদেশের রাজনীতির বিষবৃক্ষ : ইনু       ক্ষমতার দাপট দেখাবেন না, নেতাকর্মীদের কাদের      
শাশুড়ি-ননদের সঙ্গে ব্রত পালন করলেন ঐশ্বরিয়া
বিনোদন ডেস্ক :
Published : Friday, 18 October, 2019 at 8:50 PM
শাশুড়ি-ননদের সঙ্গে ব্রত পালন করলেন ঐশ্বরিয়াপ্রত্যেক বছরের মত এবারও কারবা চৌথের ব্রত পালন করেছে বলিউড সেলেবরা। বাদ নেই বচ্চন পরিবারও। শাশুড়ি-ননদের সঙ্গে মিলে কারবা চৌথের ব্রত পালন করতে দেখা গেল সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকেও।
কারবা চৌথের ব্রত পালন করার পর সন্ধ্যায় পূজা পাঠ ও ব্রত ভাঙার যে অনুষ্ঠান হয় তা হলো অমিতাভ-জয়া বচ্চনের বাড়িতেই। যেখানে একসঙ্গে গ্রুপ ছবি তুলতে দেখা গেল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, শ্বেতা বচ্চনসহ অন্যান্যদের। বচ্চনদের বাড়িতেই হাজির ছিলেন অভিনেত্রী সোনালি বেন্দ্রেও। নিজেই সোশ্যাল মিডিয়াতে সেই ছবি পোস্ট করেছেন বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া।
এদিকে কারবা চৌথের ব্রত পালন করলেও এদিন জয়া বচ্চনকে কিছুটা মন মরাই দেখালো। কারণ মঙ্গলবার গভীর রাত থেকেই লিভারের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। তাকে আইসিইউতে ভর্তি না করা হলেও অত্যন্ত সাবধনতা মেনেই তার চিকিৎসা চলছে বলে জানা যায়। তিনি যে কেবিনে রয়েছেন সেটি একেবারেই জীবানু মুক্ত রাখা হয়েছে। যদিও এবিষয়ে বচ্চন পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।
প্রসঙ্গত, কারবা শব্দের অর্থ কড়াই, আর চৌথ শব্দের অর্থ চতুর্থী তিথি। আর এই দুই শব্দ মিলেই এসেছে কারবা চৌথ শব্দটা। কারবা চৌথের দিন নতুন কড়াই, চুরি, শাড়ি গয়না কেনেন স্ত্রীরা। এই ব্রত পালনকারীরা সাধারণত সূ্র্যদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত কিছু খান না। সন্ধেয় নতুন শাড়ি, গয়না, মেহেন্দিতে সেজে পুরোহিতের পাঠ করা কারবা চৌথের ব্রত শোনেন মহিলারা। তারপর চালুনি দিয়ে চতুর্থী তিথির চাঁদ দেখে তবেই স্বামীর হাতে জলগ্রহণ করেন ব্রত পালনকারী স্ত্রীরা। এভাবেই দীর্ঘদিন ধরে পালিত হয়ে আসছে কারবা চৌথের ব্রত। সূত্র: জি-নিউজ





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft