শিরোনাম: ‘বিএন‌পির সিদ্ধান্ত আসে লন্ডন থেকে’       খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে মিথ্যা তথ‌্যদাতার বিচার চায় বিএনপি       আয়কর মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার       ইসরায়েলি হামলার জবাবে ৮০ ক্ষেপণাস্ত্র নিক্ষেপ       ভারত পেঁয়াজ রফতানি বন্ধ রাখায় দাম কমছে না : বাণিজ্যমন্ত্রী       ইসরায়েলি রকেট হামলায় ফিলিস্তিনি কমান্ডার নিহত       তৃণমূলে অনুপ্রবেশকারীদের অপসারণ করা হবে : হানিফ       সাবেক মার্কিন প্রেসিডেন্ট জিমি কার্টার গুরুতর অসুস্থ       চীনে কিন্ডারগার্টেন স্কুলে রাসায়নিক হামলা, আহত ৫১       গণশুনানি দুর্নীতির পথ টিহ্নিত করে দেয় : চট্টগ্রামে দুদক কমিশনার      
নেহাকে জোরপূর্বক চুমু দিলেন ‘ইন্ডিয়ান আইডল ১১’র প্রতিযোগী!
বিনোদন ডেস্ক :
Published : Friday, 18 October, 2019 at 8:49 PM
নেহাকে জোরপূর্বক চুমু দিলেন ‘ইন্ডিয়ান আইডল ১১’র প্রতিযোগী!আবার ছোটপর্দায় ফিরেছেন নেহা কাক্কার। গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’-এর ১১তম মৌসুমে বিচারকের দায়িত্ব পালন করছেন বলিউডের জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। বর্তমানে চলছে এর অডিশন রাউন্ড। আর সেখানেই অদ্ভূত কাণ্ড ঘটিয়ে বসলেন এক প্রতিযোগী।
সোশ্যাল মিডিয়ায় ‘ইন্ডিয়ান আইডল ১১’র একটি প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রতিযোগীরা এক এক করে এসে অডিশন দিচ্ছেন। আগত প্রতিযোগীদের গানে মুগ্ধ হচ্ছেন বিচারক অনু মালিক, বিশাল দাদলানি ও নেহা কাক্কার।
ওই প্রোমোতেই দেখা যায়, একজন প্রতিযোগী রাজস্থানি পোশাক পরে মঞ্চে হাজির হন। সেই সঙ্গে হাতে করে নেহার জন্য নিয়ে আসেন অনেকগুলো উপহার। সেগুলো নেওয়ার জন্য নেহা মঞ্চে গেলে তার হাতে উপহারগুলো তুলে দিয়ে তাকে জড়িয়ে ধরেন ওই প্রতিযোগী। এখানেই শেষ নয়, ৩১ বছর বয়সী এই গায়িকার গালে চুমুও দেন তিনি।
এ ঘটনার পর ওই প্রতিযোগীকে বাধা দেন অনুষ্ঠানটির সঞ্চালক আদিত্য নারায়ণ। এমনকি এ ঘটনায় নেহার পাশাপাশি বিস্মিত হয়ে যায় শোয়ের বাকি দুই বিচারকও।
ভিডিওটি দেখার পর নেহার ভক্তদের কেউ কেউ বলছেন এটি যৌন হেনস্তা। আবার একজন মন্তব্য করেছেন, ‘কারও অনুমতি ছাড়া তাকে চুমু দেওয়া যৌন হেনস্তার সমান।’ আরেকজন লিখেছেন, ‘পরবর্তী নেহাকে মঞ্চে যাওয়ার সময় আরও সতর্ক থাকতে হবে। তা না হলে তার অন্ধ ভক্তরা যে কোন কিছু করে বসতে পারে।’





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft