শিরোনাম: সাতক্ষীরার এমপি মোস্তাক আহমেদ করোনায় আক্রান্ত        ভাই-ভাইপোদের ভয়ে বাড়িতে পাহারাদার নিয়োগ!       বেনাপোল কাস্টম হাউজের তিন কর্মকর্তা বরখাস্ত       ঝিনাইদহে ১০ লাখ টাকার ভেজাল কসমেটিকস উদ্ধার, দু’জনের জেল        ভারত থেকে শুকনো মরিচবাহী ট্রেন বেনাপোলে পৌঁছেছে       চুরি মামলায় আটক একজনের রিমান্ড       নূরুল ইসলামের মৃত্যুতে সাংবাদিক নেতাদের শোক       রাত পোহালেই কেশবপুরের ভোট       দলের ভেতরে বর্ণচোরাদের ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের       চলতি মাসেই অনলাইন নিউজপোর্টাল নিবন্ধন : তথ্যমন্ত্রী      
নওগাঁর সাপাহারে শয়ন ঘর হতে গৃহবধুর লাশ উদ্ধার : স্বামী পলাতক
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Friday, 18 October, 2019 at 9:19 PM
নওগাঁর সাপাহারে ভাড়া বাসার শয়ন ঘর থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধুর স্বামী পলাতক থাকায় বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মাষ্টার পাড়ার মোতাহার হোসেন এর বাড়ী হতে পুলিশ গৃহবধুর লাশটি উদ্ধার করে।
জানা গেছে, জয়পুরহাট জেলার দোগাছি গ্রামের ফারুক হোসেন (২৫) নামে এক লোক বেশ কয়েক বছর ধরে সাপাহার উপজেলা সদরে বিভিন্ন বাসায় ভাড়া থেকে কখনও চারাগাছ কখনও বাগানের কাজ আবার বিভিন্ন সময়ে রাস্তায় আম, আনারস, লিচু এসবের ব্যবসা করত। প্রায় দেড় বছর পূর্বে সে তার গ্রামের বাসায় স্ত্রী-ছেলে রেখে সাপাহার উপজেলা সদরের লালমাটিয়া পাড়ায় ফারুক হোসেন এর অপ্রাপ্ত বয়স্কা মেয়ে জোৎসনা খাতুন (১৬) এর সাথে সম্পর্ক করে প্রেমের জালে ফেলে ঐ মেয়েকে বিয়ে করে। এরপর সে বিভিন্ন বাসায় ভাড়া থাকা অবস্থায় প্রায় মাস দু’য়েক পূর্বে সে মাস্টার পাড়ার উক্ত বাসায় নতুন ভাড়াটিয়া হিসেবে ওঠে। এলাকাবাসী জানান, ভাড়ার প্রথম দিন হতেই ওই লোক তার স্ত্রী জোৎসনাকে বাসার মধ্যে রেখে বাহিরের দরজায় তালা বন্ধ করে রাখত। দুই মাসের মধ্যে এক দিনও তার স্ত্রী ওই বাসা হতে বের হয়নি। ঘটনার দিন রাতে ভাড়াটিয়া ফারুক অজ্ঞাত স্থান হতে বাসার মালিক মোতাহার হোসেনকে ফোনে জানিয়ে দেয় যে, তার বাসার ঘরের মধ্যে তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে। সংবাদ পেয়ে বাসার মালিক পুলিশকে সাথে নিয়ে ওই বাসায় গিয়ে বাসার দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের মেঝেতে মেয়েটির লাশ পড়ে থাকতে দেখতে পায়। এর পর পুলিশ ওই ঘর হতে মেয়েটির লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। ঘটনার পর হতে জোৎসনার স্বামী ফারুক হোসেন পলাতক রয়েছে। তার পলাতক থাকায় সে তার স্ত্রীকে গলাটিপে হত্যা করে পালিয়েছে বলে অনেকেই মন্তব্য করছে। তবে পুলিশে বলছে এটি হত্যা না আতœহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলেই বুঝা যাবে। এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, প্রাথমিক ভাবে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের হয়েছে এবং ময়না তদন্তের জন্য লাশটি নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft