শিরোনাম: রাণীনগরে আইন সহায়তা সম্পর্কিত উঠান বৈঠক       গাংনীতে এমপির বাসার পাশ থেকে ককটেল উদ্ধার       তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ১৩ দশমিক ৯ ডিগ্রি       তারেকের নেতৃত্বেই আশার আলো দেখছেন ফখরুল       একটি মহল ক্ষমতায় আসতে না পেরে গুজব ছড়াচ্ছে : পরিকল্পনামন্ত্রী       ধান কেনার ক্ষেত্রে দরিদ্র কৃষকদের বেছে নেয়া হবে : কৃষিমন্ত্রী       মানবিক মূল্যবোধই ইসলামের মূল ভিত্তি : পুতিন       ‘শিগগির ১৮ হাজার শিক্ষক নিয়োগ’       শিবসেনার নেতৃত্ব মানতে রাজি কংগ্রেস-এনসিপি        ৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি জোরদার      
পুলিশের সহায়তায় আল আকসায় ঢুকে পড়েছে কট্টরপন্থি ইহুদিরা
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 17 October, 2019 at 8:51 PM
পুলিশের সহায়তায় আল আকসায় ঢুকে পড়েছে কট্টরপন্থি ইহুদিরাইহুদিরা জেরুজালেমের সবচেয়ে স্পর্শকাতর জায়গা আল-আকসা মসজিদে প্রবেশ করেছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ইহুদিদের সুক্কত উৎসবের দিন ছিল। এ উপলক্ষে শত শত কট্টরপন্থি ইহুদি আল আকসায় প্রবেশ করে। আর এ ক্ষেত্রে তাদের সহায়তা করছে ইসরাইলি পুলিশ।
তুরস্কভিত্তিক সংবাদসংস্থা ‘আনাদুলু’ প্রকাশিত এক খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল থেকেই ইসরায়েলি পুলিশের সহায়তায় আল-আকসা মসজিদে প্রবেশ করে পাঁচ শতাধিক কট্টরপন্থি ইহুদি। এখন সেখানেই অবস্থান করছে তারা।
আল-আকসা মুসলমানদের তৃতীয় পবিত্র স্থান। তবে আল আকসাকে ইহুদিরা টেম্পল মাউন্ট বলে দাবি করে।
উল্লেখ্য, ১৯৬৭ সালের মধ্যপ্রাচ্য যুদ্ধে পূর্ব জেরুজালেম দখল করে নেয় ইসরাইল। আর ১৯৮০ সালে পুরো শহরটিকেই নিজেদের দখলে নেয় তারা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft