শিরোনাম: পেঁয়াজ নিয়ে কারসাজিকারীদের হানিফের হুঁশিয়ারি       এক দলের পক্ষে এই সরকারকে ক্ষমতাচ্যুৎ করা সম্ভব নয় : রব        ফের উত্তাল হংকং, শিক্ষার্থী ও পুলিশের মধ্যে সংঘর্ষ       দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে : ফখরুল       ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালালো পাকিস্তান       'এলডিপি অন্য কারো আইনগতভাবে নেওয়ার অধিকার নাই'       তুরস্কে বাংলাদেশিসহ সাড়ে তিন হাজার অভিবাসী আটক       সড়ক আইন শুধু রাজস্ব আদায়ের জন্য নয় : আতিকুল       মোদির কাছে আশ্রয় চাইলেন পাকিস্তানি নেতা       ইরানে বিক্ষোভ দমনে এবার বন্ধ হলো ইন্টারনেট      
ভাঙনের পথে প্রিয়াঙ্কা-নিকের সংসার!
বিনোদন ডেস্ক :
Published : Friday, 18 October, 2019 at 6:46 AM
ভাঙনের পথে প্রিয়াঙ্কা-নিকের সংসার!গত বছর ডিসেম্বরে বিয়ে করেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। মধুচন্দ্রিমা শেষে দুজনই আবার ফিরেছেন কাজে। বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে সংসার করছেন এই জুটি।
ঘরে-বাইরে নিজেদের সুখী পরিবার হিসেবে উপস্থাপন করতে পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া আর তাঁর বর নিক জোনাস। বিভিন্ন পাবলিক অনুষ্ঠানে একে অন্যের সঙ্গে এমনভাবে জড়িয়ে-পেঁচিয়ে থাকেন, কারণে-অকারণে সেই ছবিগুলো ভাইরাল হয়ে যায়। কিন্তু বছর না গড়াতেই তাদের মধ্যে শুরু হয়েছে মনোমালিন্য। খবর বেরিয়েছে বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন এ দম্পতি।
এমন খবর প্রকাশ করেছে ওকে নামের একটি ইউএস ভিত্তিক ম্যাগাজিন। ওকে ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছে।
খবরে বলা হয়েছে, কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানোর ব্যাপারে বনিবনা হচ্ছে না এ দম্পতির।
প্রতিবেদনে আরো দাবি করা হয়েছে, বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা সব কিছু নিজের নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন, আর তাতেই সমস্যা আরও বেড়েছে।
এছাড়া জোনাস পরিবারও নাকি বেজায় চটেছে প্রিয়াঙ্কার উপর। তাঁদের মনে হয়েছে বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী কোনও মেয়ের মতোই আচরণ করেন।
আর মাত্র কয়েকমাস পর তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী। তার আগেই শোনা গেল দুজন দুজনের কিছু অভ্যাসে এতটাই বিরক্ত যে হুমকি পর্যন্ত দিয়ে রেখেছেন। যেমন পার্টি করা নিয়ে তাঁদের মধ্যে খুবই ঝামেলা হয়। প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়। অন্যদিকে নিক খুব বদমেজাজী।
তাই প্রিয়াঙ্কা নিককে হুমকি দিয়ে রেখেছেন নিক যদি তার এসব অভ্যাস বাদ দিতে না পারেন তাহলে তিনি ছেড়ে চলে যাবেন। অনেকেই অবশ্য বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর আরও বেশি নিককে জানা ও বোঝা উচিত ছিল।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft