শিরোনাম: ঝিনাইদহে ধর্ষণ মামলার আসামির বাড়ি থেকে অস্ত্র উদ্ধার       বেনাপোলে ১৪টি স্বর্ণের বারসহ আটক ২       খাজুরা বাজার থেকে ট্রাকবোঝাই ৬৭১ বস্তা চাল জব্দ       সংসদে নিঃশর্ত ক্ষমা চাইলেন রাঙ্গা        রাজশাহীতে রেলের টেন্ডারকে কেন্দ্র করে সংঘর্ষ : আ.লীগ কর্মী নিহত       দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে : প্রধানমন্ত্রী       ‘বিজয় দিবসের অনুষ্ঠানে যুদ্ধাপরাধী নয়’       যেকোনো অর্থনৈতিক উদ্যোগের জন্য বাংলাদেশ উন্মুক্ত       কর দিলে বাংলাদেশ স্বপ্নের ঠিকানায় পৌঁছাবে : তথ্যমন্ত্রী       ছাত্র রাজনীতি রাজনৈতিক দলগুলোর লাঠিয়াল বাহিনীতে পরিণত হয়েছে      
ছাত্রদল সভাপতি-সম্পাদককে আদালতে হাজিরের নির্দেশ
কাগজ ডেস্ক :
Published : Thursday, 17 October, 2019 at 8:50 PM
ছাত্রদল সভাপতি-সম্পাদককে আদালতে হাজিরের নির্দেশবাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক পদে মো. ইকবাল হোসেন শ্যামলকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছে।
বুধবার ঢাকার চতুর্থ সহকারী জজ আদালতের পেশকার কল্যাণ কুমার সিংহ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
কল্যাণ কুমার সিংহ বলেন, গত সোমবার আদালতের বিচারক নুসরাত সাহারা বীথির আদালত ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদককে আদালতে হাজিরের নির্দেশ দেন। আগামী ২০ নভেম্বর মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করেছেন আদালত।
সমন জারির বিষয়ে জেলা জজ আদালতের নাজির মোহাম্মদ তরিকুল বলেন, আদালতের নির্দেশ মোতাবেক সমন বিবাদীদের ঠিকানায় পাঠানো হয়েছে।
নথি থেকে জানা যায়, ১২ সেপ্টেম্বর ছাত্রদলের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির সহধর্মবিষয়ক সম্পাদক আমানউল্লাহ আমানের এক আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত ছাত্রদলের কাউন্সিলরের উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন। এছাড়া ছাত্রদলের কাউন্সিলে কেন স্থায়ী নিষেধাজ্ঞা দেয়া হবে না তা জানতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১০ নেতাকে কারণ দর্শানোর নির্দেশ দেন আদালত।
কিন্তু এরইমধ্যে কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের সভাপতি হিসেবে ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক হিসেবে মো. ইকবাল হোসেন শ্যামল নির্বাচিত হন। গত ২৩ সেপ্টেম্বর মামলায় তাদের পক্ষভুক্ত করা হয়। এ কারণে বিচারক তাদের আদালতে হাজির হওয়ার নোটিশ দেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft